• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোহলি কী বিশ্বকাপেও ওপেন করবেন?

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০২১, ১৬:৫৯
বিরাট কোহলি
বিরাট কোহলি। (ছবি: সংগৃহীত)

ভারত যেন পড়েছে মধুর এক সমস্যায়। দলটিতে ওপেনারের ছড়াছড়ি। খোদ অধিনায়ক বিরাট কোহলিও আইপিএলে ইনিংস উদ্বোধন করেন নিয়মিত। তবে আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপে তাকে কোন পজিশনে দেখা যাবে এ নিয়ে ছিল নানা জল্পনা-কল্পনা।

আপাতত সেসব দূর হয়েছে। টি-টুয়েন্টি বিশ্বকাপে তিন নম্বরেই নামবেন কোহলি। নিজেই জানিয়েছেন সেটি। ২৪ অক্টোবর থেকে শুরু হবে ভারতের বিশ্বকাপ মিশন। এতে ইনিংস উদ্বোধন করবেন রোহিত শর্মা এবং লোকেশ রাহুল।

সোমবার (১৮ অক্টোবর) ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচের টসের সময় কোহলি বলেন, ‘আইপিএলের আগে সব কিছু অন্য রকম ছিল। কিন্তু এখন রাহুলের বাইরে আর কাউকে ওপেনার হিসেবে ভাবা অসম্ভব। তার সঙ্গে যে রোহিত নামবে, সেটা বোঝার জন্য বুদ্ধি লাগে না। ও দুর্দান্ত ক্রিকেটার। আমি তিন নম্বরেই নামব।’

আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরে হয়ে কোহলিই ওপেন করেছেন। এছাড়াও ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পরে কোহলি ইঙ্গিত দিয়েছিলেন, তিনি বিশ্বকাপে ওপেন করতে পারেন। কিন্তু রাহুল আইপিএলে ভালো খেলায় তাকে ওপেনারের জায়গা থেকে সরাতে চান না কোহলি। আইপিএলে রাহুল ১৩ ম্যাচে ৬২৬ রান করেছেন।

আরও পড়ুন : পাপনের কথায় কান দিতে রাজি নন ডোমিঙ্গো

আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারতের একাদশ কেমন হবে এনিয়ে কোহলি অবশ্য স্পষ্ট করে কিছু বলেননি। তিনি বলেছেন, ‘প্রথম ম্যাচে কী দল হবে, সেটা আমরা ঠিক করে ফেলেছি।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড