• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় ম্যচেও ব্যাট ধরতে পারলেন না তামিম

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৫
তামিম ইকবাল
তামিম ইকবাল। (ছবি: সংগৃহীত)

এভারেস্ট প্রিমিয়ার লিগে যাওয়ার আগে বলে গিয়েছিলেন, হারানো ছন্দ ফিরে পেতে চান এই টুর্নামেন্ট দিয়ে। কিন্তু তামিম ইকবালের সেই চাওয়া পূরণ হচ্ছে কোথায়? বৃষ্টির বাগড়ায় যে ব্যাটই এখনো ধরতে পারলেন না তিনি!

আগের দিন ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে পোখরা রাইনোসের বিপক্ষে নিজের অভিষেক ম্যাচে তাও ফিল্ডিংয়ে নামতে পেরেছিলেন। আজ (সোমবার) চিতন টাইগার্সের বিপক্ষে সেটাও পারলেন না দেশসেরা এই ওপেনার। বৃষ্টিতে ভেসে গেছে গোটা দিনের খেলাটাই।

নেপালি লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে তামিমের দল ভাইরাহাওয়ার মুখোমুখি হওয়ার কথা চিতন টাইগার্সের। সেটা মাঠে গড়ানোর আগে থেকেই ছিল বৃষ্টিভেজা আউটফিল্ডের চোখরাঙানি। সে কারণেই সোমবার দিনের প্রথম খেলাটা হয়ে গিয়েছিল পরিত্যক্ত। কাঠমান্ডু কিংস ও বিরাটনগর ওয়ারিয়র্সের মধ্যকার ম্যাচটা মাঠেই গড়াতে পারেনি ভেজা মাঠের কারণ।

এর ওপর তামিমদের ম্যাচ শুরু হওয়ার আগেই বৃষ্টি নামে ত্রিভুবন বিশ্ববিদ্যালয় মাঠে। এরপরই প্রায় নিশ্চিত হয়ে যায় তামিমের দলের ম্যাচ না হওয়ার বিষয়টা। আনুষ্ঠানিক একটা ঘোষণার দরকার ছিল, শেষমেশ এসেছে সেটাও। মাঠ আর খেলার জন্য প্রস্তুত করা য়ায়নি।

ম্যাচগুলোর পয়েন্ট অবশ্য ভাগাভাগি হয়নি। দিনের খেলা বাতিল হয়ে যাওয়ায় দুই ম্যাচই অনুষ্ঠিত হবে পরে। যদিও দিনের শুরুর ম্যাচটা ‘বাতিল’ ঘোষণা দিয়েছিল কর্তৃপক্ষ। দ্বিতীয় ম্যাচও বাতিল হওয়াতে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা দিয়ে খেলাগুলো পরবর্তী সময়ে আয়োজনের কথা জানানো হয়েছে।

আরও পড়ুন : ভারতের বিশ্বকাপ দল নিয়ে প্রশ্ন তুললেন শেবাগ

এর ফলে ১ ম্যাচ থেকে তামিমদের সংগ্রহ ১ পয়েন্ট। তবে আগামী বুধবার নিজেদের পরবর্তী ম্যাচে মাঠে নামবে দলটি। বিরাটনগর ওয়ারিয়র্সের বিপক্ষে ম্যাচটি খেলা হবে এই ত্রিভুবন বিশ্ববিদ্যালয়ের মাঠেই।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড