• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবারও প্রতিদ্বন্দ্বি নেই আকরাম-সুজনের

  ক্রীড়া ডেস্ক

২৪ সেপ্টেম্বর ২০২১, ২০:০৫
আকরাম খান ও খালেদ মাহমুদ সুজন
আকরাম খান ও খালেদ মাহমুদ সুজন। (ছবি: সংগৃহীত)

বোর্ডে সাবেক ক্রিকেটারের সংখ্যা বেশ কজন। আর জাতীয় দলের সাবেক অধিনায়ক সংখ্যা তিন-আকরাম খান, নাইমুর রহমান দুর্জয় আর খালেদ মাহমুদ সুজন। এবার কি সে সংখ্যা বেড়ে চারে পরিণত হবে? বিসিবিতে কি জাতীয় দলের আরেকজন সাবেক অধিনায়কের দেখা মিলবে?

সে সম্ভাবনা কিন্তু আছে। কারণ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট এবার নির্বাচন করতে যাচ্ছেন। আজ পরিচালক পদে মনোনয়ন তুলেছেন সাবেক এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

এদিকে বোর্ডে থাকা অন্য তিন সাবেক অধিনায়ক আকরাম খান, খালেদ মাহমুদ সুজন আর নাইমুর রহমান দুর্জয় এবারও প্রার্থী। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, আকরাম খান ও খালেদ মাহমুদ সুজন আগেরবারের মতো এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

চট্টগ্রাম বিভাগ থেকে আকরাম খানের বিপক্ষে নতুন প্রার্থী হওয়ার সম্ভাবনা খুব কম। আর ক্যাটাগরি ৩ মানে জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, সব সার্ভিসেস, বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড, বিকেএসপি, কোয়াব ও আম্পায়ার্স বোর্ডের কাউন্সিলরদের মধ্য থেকে খালেদ মাহমুদ সুজনের এবারও পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে আসার সম্ভাবনাউজ্জ্বল।

তবে আরেক পরিচালক নাইমুর রহমান দুর্জয়কে এবারও নির্বাচনে লড়তে হতে পারে। কারণ ক্যাটাগরি ১’এ ঢাকা বিভাগে বর্তমান বোর্ড পরিচালক দুর্জয় আর সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ছাড়াও ঢাকা বিভাগ থেকে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহমেদ টিটু নির্বাচন করবেন।

নাইমুর রহমান দুর্জয় এখন দেশের বাইরে অবস্থান করছেন। তার হয়ে মনোনয়ন তোলার কাজ সেরে রাখবেন তার শুভাকাঙ্খীরা। জানা গেছে, ২৬ সেপ্টেম্বর দেশে ফিরে দুর্জয় নিজেই মনোনয়নপত্র জমা দেবেন।

গতবারও এ তিনজনই নির্বাচন করেছিলেন। দুর্জয় আর কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু জয়ী হয়েছিলেন। নারায়ণগঞ্জের টিটু হেরেছিলেন। জানা গেছে, তানভির আহমেদ টিটু এবারও নির্বাচন করবেন।

ওদিকে চট্টগ্রাম বিভাগ থেকে আ জ ম নাসির আর আকরাম খানের বিপক্ষে কারো প্রতিদ্বন্দ্বী হওয়ার সম্ভাবনা কম। এখন পর্যন্ত কেউ মাঠে নামেননি।

আরও পড়ুন : পাকিস্তান-বাংলাদেশকে সহজেই না করা যায় : খাজা

এদিকে খালেদ মাসুদ পাইলটকেও নির্বাচনী বৈতরণী পাড়ি দিয়েই বোর্ডে আসতে হবে। তার প্রতিপক্ষ বর্তমান বোর্ড পরিচালক ও পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাইফুল আলম স্বপন চৌধুরী।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড