• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোনো ম্যাচ না খেলেই আইপিএল ছাড়লেন রাদারফোর্ড

  ক্রীড়া ডেস্ক

২৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৪
শেরফান রাদারফোর্ড
শেরফান রাদারফোর্ড। (ছবি: সংগৃহীত)

কোনো ম্যাচ না খেলেই আইপিএল ছেড়ে যেতে হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদের ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার শেরফান রাদারফোর্ডকে। বাবার আকস্মিক মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার দলের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে গেছেন এ ক্যারিবীয় অলরাউন্ডার।

২৩ বছর বয়সী রাদারফোর্ড আইপিএল খেলতে গিয়েছিলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর বদলি হিসেবে। যিনি জৈব সুরক্ষা বলয়ের মানসিক ধকলের কারণে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

এবার বেয়ারস্টোর জায়গায় নেওয়া রাদারফোর্ডকেও হারালো হায়দরাবাদ। এক বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘শেরফান রাদারফোর্ড ও তার পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে থাকার জন্য আইপিএলের জৈব সুরক্ষা বলয় ছেড়ে যাচ্ছেন তিনি।’

সবশেষ ২০১৯ সালে আইপিএল খেলেছেন রাদারফোর্ড। সেবার দিল্লি ক্যাপিট্যালসের হয়ে সাত ইনিংসে ৭৩ রান করেন তিনি। সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেইন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে চ্যাম্পিয়ন হয়েছেন রাদারফোর্ড। কিন্তু জায়গা পাননি টি-টুয়েন্টি বিশ্বকাপের দলে।

আরও পড়ুন : দল না পেয়ে অবসরের কথা ভাবছেন অসীম

রাদারফোর্ডের এমনভাবে চলে হায়দরাবাদের জন্য বড় ধাক্কা। তারা ৮ ম্যাচ খেলে মাত্র ১টি জিতে অবস্থান করছে পয়েন্ট টেবিলের তলানিতে। রাদারফোর্ডসহ তিন খেলোয়াড়কে পাচ্ছে না দলটি। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে নাটরাজন এবং আইসোলেশনে রয়েছেন বিজয় শংকর।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড