• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিসিবির নির্বাচনে প্যানেল থাকছে না পাপনের

  ক্রীড়া ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০২১, ২০:০৫
নাজমুল হাসান পাপন
নাজমুল হাসান পাপন। (ছবি: সংগৃহীত)

সপ্তাহ দুয়েক পরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচন। এর আগে আজ (মঙ্গলবার) শেষবারের মতো বৈঠকে বসেছিলেন বিসিবির বর্তমান পরিচালকরা। বৈঠক শেষে সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন আসন্ন নির্বাচনে নিজের পরিকল্পনার কথা।

এই নির্বাচনে কোনো প্যানেলই থাকছে না তার। মূলত পরিচালক পদ সবার জন্য উন্মুক্ত রাখতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন পাপন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভা শেষে নাজমুল হাসান পাপন বলেন, ‘আমার কোনো প্যানেল নাই। যে খুশি দাঁড়াতে পারে। ইলেকশন হবে। যে জিতে আসতে পারে। ওখানে যদি আমি জিতে আসি। তাহলে আমি একজন পরিচালক হয়ে আসবো। এরপর আমার প্রথম আবেদন যেটা থাকবে, আমি সভাপতি হতে চাই না। কিন্তু আমি সমর্থন দেওয়ার জন্য আছি। এরপর কী হয় আমি জানি না।’

কেন প্যানেলে যাচ্ছেন না সেটাও জানালেন তিনি। বিসিবির এই সভাপতি নির্বাচন সামনে রেখে মঙ্গলবার আরও বলেন, ‘প্রত্যেকবার প্যানেল থাকে, প্যানেল দিলে আর কেউ দাঁড়ায় না। এখন কেউ বলতে পারবে না সে আমার ক্যান্ডিডেট। আমি আশা করব এবার ইলেকশনটা হোক। আবারও বলে নিচ্ছি এবারের নির্বাচনটা একটু ভিন্ন। আমি আগে থেকেই বলে আসছি আবারও বলছি সাধারণ যে জিনিসিটা হয়, আমি মনে প্রাণে বিশ্বাস করি যদি নতুন নতুন আইডিয়া আসে, তাহলে নতুন করার আইডিয়াও আসে। এবার আমি মনে প্রাণে চাচ্ছি নতুন লোকের আসা উচিৎ। ’

আরও পড়ুন : পাকিস্তানের পাশে দাঁড়াতে ‘বি’ দল পাঠাতে চেয়েছিল বাংলাদেশ!

চলতি মাসেই দ্বিতীয় দফা বিসিবির প্রধানের মেয়াদ শেষ হচ্ছে। শুরুতে নির্বাচন করবেন না এমন ইঙ্গিত থাকলেও এখন অবশ্য ভিন্ন কথা বলছেন পাপন। তবে প্যানেল নিয়ে যে তিনি আসছেন না নির্বাচনে সেটি এবার নিশ্চিত করলেন।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড