• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল খেলতে রাতেই দুবাই যাচ্ছেন সাকিব-মুস্তাফিজ

  ক্রীড়া ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০২১, ২১:৫০
সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান
সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। (ছবি: সংগৃহীত)

সবার জানা, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটের বাকি থাকা অংশ ভারতের বদলে হচ্ছে আরব আমিরাতে। গত মার্চে ভারতে শুরু হলেও টুর্নামেন্টের ২৯ ম্যাচ পর স্থগিত করে দেয়া হয়েছিল খেলা। বাকি থাকা ৩১ ম্যাচই হবে আমিরাতে।

সব কিছু ঠিক থাকলে আইপিএলের বাকি অংশ আবার শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। ওই পর্বে অংশ নিতে আজ (রোববার) মধ্যরাতে দুবাইয়ের উদ্দেশে উড়াল দিচ্ছেন বাংলাদেশ দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

দুজন একই ফ্লাইটে যাবেন। তাদের ফ্লাইট রবিবার দিনগত রাত ১টা ৪০ মিনিটে।

বলার অপেক্ষা রাখে না, এবারের আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স আর মোস্তাফিজ খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে আইপিএলের অবশিষ্ট অংশ।

আরও পড়ুন : প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সাকিব-পাপন

আইপিএলের দলগুলোর সঙ্গে চুক্তিভুক্ত, তাই বিসিবির অনুমতি নিয়ে সাকিব-মোস্তাফিজ যাচ্ছেন সেই শর্ত পূরণ করতে। এখানে একটি কিন্তু আছে। সাকিব বা মোস্তাফিজের দল ফাইনালে খেললে তাদের কিন্তু ওমানে জাতীয় দলের সঙ্গে অনুশীলন করা হবে না।

কারণ, আইপিএলের ফাইনাল ১৫ অক্টোবর। আর ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে বাংলাদেশের প্রথম ম্যাচ ১৭ অক্টোবর, স্কটল্যান্ডের বিপক্ষে। তাই আইপিএল ফাইনাল খেললে সরাসরি প্রথম ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিতে হবে তাদের।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড