• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল ত্যাগ করলেন ৩ ইংলিশ ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩১
ডেভিড মালান, ক্রিস ওকস ও জনি বেয়ারস্টো
ডেভিড মালান, ক্রিস ওকস ও জনি বেয়ারস্টো। (ছবি: সংগৃহীত)

করোনার কারণে ওল্ড ট্রাফোর্ডে ভারত ও ইংল্যান্ডের পঞ্চম ও শেষ টেস্ট বাতিল হয়েছে গত শুক্রবার। এরপরই গুঞ্জন উঠেছে আইপিলের জন্যই নাকি এই টেস্ট বাতিল হয়েছে! এমন দোলাচলের মধ্যে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের দ্বিতীয় অংশ হতে নাম সরিয়ে নিয়েছেন তিন ইংলিশ ক্রিকেটার।

ক্রিস ওকস, ডেভিড মালান, জনি বেয়ারস্টো এবারের আইপিএলের দ্বিতীয় অংশে খেলতে যাবে না বলে জানিয়েছে। দেশের হয়ে আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপ ও অ্যাশেজের জন্য প্রস্ততি নিতে চান এই তিন ইংলিশ ক্রিকেটার।

জোফরা আর্চার, জস বাটলার ও বেন স্টোকস আগেই নাম সরিয়ে নিয়েছেন আইপিএল থেকে। তাদের পথেই যেন হাঁটলেন এই তিনজন। মালানের দল রাজস্থান রয়্যালস তার পরিবর্তে দক্ষিণ আফ্রিকার টপ অর্ডার ব্যাটসম্যান মার্করামকে দলে ভিড়িয়েছে। ওকস ও বেয়ারস্টোর খেলার কথা ছিল দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। অন্যদিকে মঈন আলী, স্যাম বিলিংস, জেসন রয়, স্যাম কারান, লিয়াম লিভিংস্টোনরা যাচ্ছেন আইপিএলের আরব আমিরাত পর্বে খেলতে।

আরও পড়ুন : অবসরে যাচ্ছেন বিপিএল কাঁপানো রায়ান

করোনাভাইরাসের প্রকোপ ভারতে বেড়ে যাওয়ায় মাঝ পথে আইপিএল বন্ধ হয়ে যায়। টুর্নামেন্টের বাকি অংশ শুরু হতে যাচ্ছে ১৯ সেপ্টেম্বর আরব আমিরাতে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড