• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিম-রিয়াদের মধ্যে কোনো বিরোধ নেই : পাপন

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২১, ২২:০২
তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ
তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ। (ছবি: সংগৃহীত)

তামিম ইকবাল আগেই জানিয়েছেন টি-টুয়েন্টি বিশ্বকাপ দলে নিজের অন্তর্ভূক্তি চান না তিনি। কোনো হাকডান না রেখেই ফেসবুক বার্তায় বিষয়টি নিয়ে খোলাখুলি কথাও বলেছেন। তার এই হঠাৎ ব্রেকের কারণ নাকি টি-টুয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে ব্যক্তিগত বিরোধ-এমনই গুঞ্জন ডালপালা মেলেছে। তবে এ নিয়ে কোনো কথা বলেননি দুজনের কেউ। এখন প্রশ্ন আসলে বিষয়টি কী?

তামিম-মাহমুদউল্লাহ এ বিষয়ে কথা না বললে সত্য ঘটনা জানা কঠিন। তাদের বাইরে এনিয়ে যদি কেউ ভালোভাবে কিছু জেনে থাকেন, সেটি বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। যিনি বোর্ডের সবকিছু নিজেই তত্ত্বাবধায়ন করেন। আজ (শুক্রবার) নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচশেষে এনিয়ে পাপনের কাছে জানতে চাওয়া হলে বললেন, তামিম-মাহমুদউল্লাহর মধ্যে কোনও সমস্যা দেখছেন না।

সংবাদমাধ্যমকে পাপন বলেন, ‘প্রথম কথা হচ্ছে জৈব সুরক্ষা বলয়ের জন্য এখন দলের কাছাকাছি যাওয়া যায় না। তবুও আমি যতটুকু জেনেছি কোনো সমস্যা নেই। আমি যতটুকু দেখেছি, কোনো সমস্যা দেখিনি। জালাল (ইউনুস) ভাই আগের সফরে দলের সঙ্গে গিয়েছিল, আমি তাকে জিজ্ঞাস করেছি, ববি ভাই গিয়েছেন, জিজ্ঞেস করেছি। তারা কেউ কোনো সমস্যা খুঁজে পায়নি। তাই আমি বলব, এই জিনিসটা মন্তব্য করার কোনো কারণই আমি দেখছি না।’

বিশ্বকাপের জন্য গত ৫-৬ সেপ্টেম্বর দল ঘোষণা করার কথা ছিল বিসিবির। তবে সেটি পিছিয়ে করা হয় ৯ তারিখে। গুঞ্জন শোনা যায়, তামিমকে ফেরাতেই সময় নিচ্ছে বোর্ড। এনিয়ে বাঁহাতি ওপেনারের সঙ্গে শেষসময়ের দেনদরবার চলছে। তবে এটিও উড়িয়ে দিলেন পাপন।

আরও পড়ুন : খেলোয়াড়রা ক্লাব ও দেশের বিবাদের ‘বলি’ হচ্ছে : ক্লপ

পাপন বলেন, ‘তামিমকে তার নিজের সিদ্ধান্ত ভেবে দেখতে কিংবা রিভিউ করতে বলা হয়েছে, এমন কিছুই হয়নি। এটা ভুল তথ্য। এমনটা হওয়ার কথাও নয়। কারণ তামিম এই সিদ্ধান্ত আমার সঙ্গে কথা বলে, আলোচনা করেই নিয়েছে। যেখানে এই সিদ্ধান্ত আমার সঙ্গে আলাপ করেই নিয়েছে, সেক্ষেত্রে তাকে দ্বিতীয়বার প্রস্তাব দেওয়ার কোনো ঘটনাই ঘটেনি।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড