• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোভে নাসুমের শিকার গ্র্যান্ডহোম

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৪
বাংলাদেশের উইকেট উদযাপন
বাংলাদেশের উইকেট উদযাপন। (ছবি: সংগৃহীত)

মিরপুরে এই উইকেটকে আর বোলিং সহায়ক মনে হচ্ছে না। সামনে থেকে অনেকটাই ফ্ল্যাট দেখা যাচ্ছে। যার ষোলআনা ফায়দা তুলেছেন নিউজিল্যান্ডের দুই ওপেনার রাচিন রবিন্দ্র আর ফিন অ্যালেন।

সিরিজেরর পঞ্চম ও শেষ টি-টুয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক টম ল্যাথাম। উদ্বোধনী জুটিতে উড়ন্ত সূচনা এনে দেন রবিন্দ্র-অ্যালেন।

মূল ভূমিকাটা অ্যালেনেরই। রবিন্দ্র শুধু সঙ্গ দিয়ে যাচ্ছিলেন। ৩৪ বলে ৫৮ রানের ঝড়ো জুটিটি শেষ পর্যন্ত ভেঙেছেন শরিফুল ইসলাম, ইনিংসের ষষ্ঠ ওভারে।

শরিফুলকে তুলে মারতে গিয়ে বল আকাশে ভাসিয়ে দেন রবিন্দ্র (১২ বলে ১৭)। মিডঅফ থেকে দৌড়ে এসে দারুণ এক ক্যাচ নেন মুশফিকুর রহীম। ওই ওভারেই এক বল বিরতি দিয়ে ভয়ংকর অ্যালেনকেও তুলে নেন শরিফুল।

বাঁহাতি এই পেসারের দারুণ এক ডেলিভারিতে বোল্ড হন অ্যালেন। ২৪ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় কিউই ওপেনার তখন ৪১ রানে। তৃতীয় উইকেটে এসে আফিফের শিকারে পরিনত হয়েছেন উইল ইয়ং। আফিফের বারিয়ে দেওয়া বলে কাট করতে গিয়ে উইকেটের পেছনে নুরুল হাসানের হাতে ধরা পরেন এই ব্যাটসম্যান।

সৌম্যকে আগের ওভারেই ছক্কা মেরেছেন গ্র্যান্ডহোম। নাসুমের বলেও সে চেষ্টা নিয়েছিলেন। কিন্তু এবার ঠিকভাবে মারতে পারলেন না। বল শুধু উপরেই উঠেছে। মিড অফের কাছে ধরা পড়েছেন শামীমের হাতে। ভয়ংকর এক সিরিজ কাটল গ্র্যান্ডহোমের। আগের চার ম্যাচে ৯ রান করা গ্র্যান্ডহোম আজও করেছেন ৯ রান। ৮৩ রানে ৪ উইকেট হারাল নিউজিল্যান্ড।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটে ৯০ রান।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড