• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্দান্ত বোলিংয়ে ম্যাচ সেরা নাসুম

  ক্রীড়া ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৮
নাসুম আহমেদ
নাসুম আহমেদ। (ছবি: সংগৃহীত)

অস্ট্রেলিয়া সিরিজে অসাধারণ বোলিং করেছিলেন। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখলেন নিউজিল্যান্ডের বিপক্ষেও। আজ (বুধবার) বল হাতে রীতিমত ঘূর্ণিবিষ ছড়িয়েছেন নাসুম আহমেদ। যে বিষে নীল হয়েছে কিউইরা।

মিরপুরে আজ নাসুমকে দিয়েই বোলিং আক্রমণ শুরু করেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথম ওভারেই সাফল্য। একটি উইকেটসহ ওই ওভারে দেন মেইডেন। এক ওভার পর এসে আরও এক উইকেট তুলে নেন বাঁহাতি এই স্পিনার, খরচ করেন ৬ রান।

ওই স্পেলের পর দশম ওভারে আবারও নাসুমের হাতে বল তুলে দেন রিয়াদ। এবার উইকেট না পেলেও দেন মাত্র ৪ রান। ১২তম ওভারে এসে তো কিউইদের ব্যাটিং মেরুদণ্ডই ভেঙে দেন নাসুম।

টানা দুই বলে দুই উইকেট শিকার করে সুযোগ তৈরি করেছিলেন হ্যাটট্রিকেরও। যদিও সেই মাইলফলক ছোঁয়া হয়নি। কিন্তু নিজের শেষ ওভারটিতেও দুই উইকেট নিয়ে মেইডেন দেন নাসুম। সবমিলিয়ে তার বোলিং ফিগার ছিল ৪-২-১০-৪!

এমন অবিশ্বাস্য বোলিংয়ের পর আর কেইবা ম্যাচসেরার দাবিদার হবেন! নাসুমের হাতেই উঠেছে পুরস্কারটি। পুরস্কার হাতে নিয়ে তিনি বলেন, ‘সিরিজ জিততে পারায় আমি খুশি। অধিনায়ক আমাকে কোনো চাপ দেননি। আমি শুধু রান আটকে রাখতে চেয়েছিলাম। যেহেতু উইকেট টার্ন করছিল, আমার লক্ষ্য ছিল যাতে ভালো জায়গায় বল রাখতে পারি।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: in[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড