• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লড়াই চালিয়ে যাচ্ছেন মাহমুদুল্লাহ-নাঈম

  ক্রীড়া ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩৩
বাংলাদেশ ক্রিকেট দল
বাংলাদেশ ক্রিকেট দল। (ছবি: সংগৃহীত)

নাসুম-মোস্তাফিজের বদৌলতে নিউজিল্যান্ডকে মাত্র ৯৩ রানে বেঁধে ফেলেছে বাংলাদেশ। এরপর ব্যাট করতে নেমে সস্তি নেই টাইগার শিবিরেও। কিউই বোলাররাও যে বেশ চেপে ধরেছেন তাদের। ৩২ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

আগের ম্যাচে ছোট লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৭৬ রানে গুটিয়ে গিয়েছিল বাংলাদেশ। এবার তাই ধীরগতিতে শুরু করেছিলেন দুই ওপেনার লিটন দাস আর নাইম শেখ। প্রথম দুই ওভারে তারা তোলেন ৪ রান। তবে কাজের কাজ হয়নি।

ইনিংসের তৃতীয় ওভারেই লিটনকে সাজঘরের পথ দেখান কোল ম্যাকঞ্চি। কিউই অফস্পিনারকে স্লগ সুইপ করতে গিয়ে ডিপ স্কয়ারে ফ্যাবিয়েন অ্যালেনের দুর্দান্ত ক্যাচ হন টাইগার ওপেনার (১১ বলে ৬)।

এরপর ২৪ রানের ছোট একটি জুটি গড়ে উঠে নাইম আর সাকিব আল হাসানের মধ্যে। জুটিটি বড় হতে পারতো। কিন্তু সাকিব টার্নিং পিচে অদূরদর্শী কাজ করে বসেন। অ্যাজাজ প্যাটেলকে ডাউন দ্য উইকেটে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের শিকার হন বিশ্বসেরা অলরাউন্ডার (৮ বলে ৮)।

দুই বল পর টাইগারদের আরেক ব্যাটিং ভরসা মুশফিকুর রহীমকে (০) বোল্ড করে দেন প্যাটেল।

এই মুহুর্তে ৫৭ রানে ৩ উইকেট হারিয়ে ব্যাট করছে বাংলাদেশ। লড়াই চালিয়ে যাচ্ছেন মাহমুদুল্লাহ ও নাঈম। জিততে হলে এখন ৫৯ বলে ৩৬ রান করতে হবে টাইগারদের।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড