• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেদির পর ফের নাসুমের আঘাত, দিশেহারা কিউইরা

  ক্রীড়া ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:২২
নাসুম আহমেদ
নাসুম আহমেদ। (ছবি: সংগৃহীত)

হেনরি নিকোলস হয়তো কল্পনাও করেননি বলটা এতটা বাঁক নেবে। নাসুমের ঝুলিয়ে দেওয়া বলটি উইথ দ্য স্পিন খেলতে গিয়েও ব্যাটে পাননি! বলটা অফ স্টাম্পের বাইরে পিচ করে আঘাত হাতে লেগ স্টাম্পে।

এর আগে ধৈর্য হারিয়ে ১১তম ওভারে মেহেদীকে এগিয়ে খেলতে গিয়ে স্টাম্পিংয়ের শিকার হন ল্যাথাম। ১ চারে ২৬ বলে ২১ রানে আউট হলেন তিনি।

সাকিব আল হাসানকে রিভার্স সুইপে ছক্কায় ঝড়ো শুরুর আভাস দিয়েছিলেন ফিন অ্যালেন। তবে বেশিক্ষণ টিকতে পারেননি বিস্ফোরক এই ওপেনার। আরেক বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের রিভার্স সুইপ করে দিলেন সহজ ক্যাচ।

একটু টেনে দিয়েছিলেন নাসুম। একটু বাড়তি বাউন্সও পেয়েছিলেন। তাতে টাইমিং করতে পারেননি অ্যালেন। পয়েন্টে ক্যাচ মুঠোয় নেন মোহাম্মদ সাইফ উদ্দিন। ৮ বলে ১ চারে ১২ রান করেন অ্যালেন।

এর আগে প্রথম ওভার করতে মাহমুদউল্লাহ বেছে নিলেন নাসুম আহমেদকে। অধিনায়ককে হতাশ করেননি বাঁহাতি এই স্পিনার। শুরুতেই এনে দিয়েছেন উইকেট। প্রথম বলটি তীক্ষ্ণ বাঁক নিয়ে ব্যাটসম্যান রাচিন রবীন্দ্রকে দ্বিধায় ফেলে দেয়। পরের তিনটি বল তিনি খেলেন ডট। পঞ্চম বলটি সুইপ করে চাপ সরিয়ে দিতে চেয়েছিলেন তিনি। ঠিক মতো পারেননি। শর্ট ফাইন লেগ থেকে কিছুটা দৌড়ে দিয়ে ঝাঁপিয়ে ক্যাচ মুঠোয় নেন মোহাম্মদ সাইফ উদ্দিন।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড