• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ম্যানচেস্টারেও কোচকে পাচ্ছে না কোহলিরা

  ক্রীড়া ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০২১, ২০:২১
কোচ রবি শাস্ত্রীর সাথে কোহলি
কোচ রবি শাস্ত্রীর সাথে কোহলি। (ছবি: সংগৃহীত)

অর্ধশত বছর পর ওভালে টেস্টে জয় দেখেছে ভারত। তাদের এই অর্জন অবশ্যই আনন্দের। তবে এতে স্বস্তিতে নেই ভারতীয় শিবির। ওভাল টেস্টের চতুর্থ দিন পিসিআর টেস্টে ফের করোনা পজিটিভ এসেছেন কোচ রবি শাস্ত্রী।

সোমবার (৬ সেপ্টেম্বর) আবারও পিসিআর টেস্টে পজিটিভ আসায় ম্যানচেস্টারে সিরিজের শেষ টেস্টে হেড কোচ রবি শাস্ত্রীসহ কয়েক জন কোচিং স্টাফকে পাচ্ছেন না কোহলিরা।

ইংল্যান্ড সরকারের নিয়ম অনুযায়ী করোনা পজিটিভ হওয়া ব্যাক্তির সংস্পর্শে আসা সকলকে ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে। যার ফলে রবি শাস্ত্রীর সংস্পর্শে আসা ভারতীয় বোলিং কোচ ভারাত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধার ও ফিজিও থেরাপিস্ট নিতিন পাটেলকে আইসোলেশনে যেতে হচ্ছে।

বিসিসিআই জানিয়েছে আইপিএল সামনে রেখে তারা একই জৈব সুরক্ষা বলয়কে ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তর করতে চায়। সে জন্য রবি শাস্ত্রীর সংস্পর্শে আসা কাউকে ম্যানচেস্টারে দলের সঙ্গে যাওয়ার অনুমতি দিচ্ছে না তারা।

হোটেল রুমে আইসোলেশনে থাকা অবস্থায় ওভালে টেস্টের পঞ্চম ও শেষ দিনের কৌশল ও খেলার ধরন নিয়ে রবি শাস্ত্রী ও সকল কোচিং স্টাফরা খেলোয়াড়দের সঙ্গে টেলিফোনে আলোচনা করেন। গত ৩১ আগস্ট সেন্ট জেমস কোর্ট হোটেলে রবি শাস্ত্রীর লেখা নতুন একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয় যেখানে ভারতীয় ক্রিকেটাররাও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : অবসরের বার্তা দিলেন জেরার্ড পিকে

বিসিসিআই প্রেরিত মেডিকেল দলের মধ্যে ভারতীয় বংশোদ্ভূত ডাক্তার মত্তোসুয়ামি ও ফিজিও ইয়ুগেস পারমার ভারতীয়দের স্বাস্থ্যবিধি পর্যবেক্ষণ করছেন। পাশাপাশি ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড কর্তৃক করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ ও উভয় দলের কোভিড পরীক্ষার জন্য একটি মেডিকেল দল রয়েছে। উভয় দলের ক্রিকেটারদের প্রতিদিন পিসিআর টেস্টের মধ্যদিয়ে যেতে হয়।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড