• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনাকে জয় করে ভারতীয় শিবিরে পান্ত

  ক্রীড়া ডেস্ক

২২ জুলাই ২০২১, ১৪:২৪
উইকেট কিপার-ব্যাটসম্যান রিশব পান্ত
উইকেট কিপার-ব্যাটসম্যান রিশব পান্ত। (ছবি: সংগৃহীত)

ভারতীয় শিবিরে স্বস্তির খবর। ১০ দিনের কোয়ারেন্টাইন শেষে রিশব পান্ত করোনা নেগেটিভ সার্টিফিকেট পেলেন। তারপর ক্যাম্পে যোগ দিতে দেরি করলেন না তিনি। ডারহামে বিরাট কোহলিদের সঙ্গে জৈব বলয়ে প্রবেশ করলেন এই উইকেট কিপার-ব্যাটসম্যান।

ইংল্যান্ডে টেস্ট সিরিজের আগে ছুটিতে থাকার সময় টিম হোটেলে ছিলেন না পান্ত। তখন ইউরোর ম্যাচ দেখে আর আনন্দে এখানে সেখানে ঘুরে বেড়িয়েছেন তিনি। এরপরই এর ফল ভোগ করেন, জানা যায় তিনি করোনা পজিটিভ।

১৫ জুলাই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড নিশ্চিত করে পান্ত করোনায় আক্রান্ত। অবশ্য তার আগে ৮ জুলাই পজিটিভ হন তিনি। মাঝে ছিল লুকোছাপা। তবে এবার তিনি নেগেটিভ। ২৩ বছর বয়সী এই ক্রিকেটার সুস্থ হয়ে উঠার খবরটি দিয়ে বোর্ড সোশ্যাল মিডিয়ায় তার একটি ছবি শেয়ার করে লিখেছে, ‘হ্যালো রিশব পান্ত, তুমি ফেরায় আমরা সবাই খুব খুশি। পান্তের ফেরায় ইংল্যান্ড সিরিজের আগে একটি বড় চিন্তা দূর হল ভারতীয় দলের।’

তবে তিনি ফিরলেও করোনা পজিটিভ দলের সাপোর্ট স্টাফ দয়ানন্দ গরানী ও তার সংস্পর্শে আসা বোলিং কোচ ভরত অরুণ এবং দুই ক্রিকেটার ঋদ্ধিমান সাহা ও অভিমন্যু ঈশ্বরণকেও পাঠানো হয় নিভৃতবাসে। ১০ দিনের কোয়ারেন্টাইন এখনও শেষ না হওয়ায় বাকি চারজন রয়েছেন লন্ডনে নিজের হোটেল রুমেই।

আগামী ৪ আগষ্ট ইংল্যান্ডের সঙ্গে টেস্ট মিশন শুরু বিরাট কোহলিদের। ৫ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটি হবে নটিংহ্যামে। যেখানে খেলার কথা রিশব পান্তেরও।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড