• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল আয়োজন করতে চায় শ্রীলঙ্কা

  ক্রীড়া ডেস্ক

০৮ মে ২০২১, ১২:৩৮
বিকল্প ভেন্যুতে আইপিএল
বিকল্প ভেন্যুতে আইপিএল। (ছবি: সংগৃহীত)

করোনার কারণে আইপিএল মাঝপথে বন্ধ হয়েছে মঙ্গলবার। এরপর থেকেই আলোচনা শুরু হয়েছে কবে হবে টুর্নামেন্টটির বাকি অংশ। বিকল্প ভেন্যু হওয়ার আগ্রহও ইতোমধ্যে দেখিয়েছে ইংল্যান্ডের কাউন্টি ক্লাবগুলো। এবার এই তালিকায় যুক্ত হয়েছে শ্রীলঙ্কা।

আইপিএলের পরবর্তি অংশ আয়োজনের জন্য বিসিসিআইয়ের প্রথম পছন্দ হওয়ার কথা সংযুক্ত আরব আমিরাত। কিন্তু ভারতে যদি বিশ্বকাপ আয়োজন না হয়, তাহলে সেটি হওয়ার কথা আমিরাতে। সেক্ষেত্রে আইপিএল আয়োজন করা হলে উইকেট বেশি ব্যবহার হওয়ায় পড়তে পারে বিরূপ প্রভাব।

বৃহস্পতিবারই আইপিএলের বাকি অংশ আয়োজনের ইচ্ছের কথা জানায় ইংল্যান্ডের কাউন্টি ক্লাবগুলো। এবার নিজেদের দেশে আইপিএল আয়োজনের ইচ্ছের কথা জানিয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনা কমিটির প্রধান অধ্যাপক অর্জুন ডি সিলভা।

শ্রীলঙ্কান সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘অবশ্যই! আমরা সেপ্টেম্বরে আইপিএল আয়োজনের সূচি বের করতে পারব। আমরা শুনতে পেয়েছি যে, আইপিএল আয়োজনের বিকল্প ভেন্যু হিসেবে আরব আমিরাতের কথা ভাবা হচ্ছে। কিন্তু শ্রীলঙ্কাকেও এখানে বাদ দেওয়া যাবে না।’

আইপিএল কবে আয়োজন করবেন এমন ভাবনাও ঠিক করে রেখেছেন অর্জুন। তিনি বলেন, ‘আমরা জুলাই-আগস্টে এলপিএল আয়োজনের কথা ভাবছি। এরপর সেপ্টেম্বরে আইপিএল আয়োজনের জন্য বাকি সব প্রস্তুত হয়ে যাবে।’

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড