• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার কারণে পিছিয়ে গেল কলকাতার ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

০৩ মে ২০২১, ১৫:২০
লকাতা নাইট রাইডার্স
কলকাতা নাইট রাইডার্স। (ছবি: সংগৃহীত)

আজ সোমবার নিজেদের অষ্টম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হওয়ার কথা কলকাতা নাইট রাইডার্সের। তবে আহমেদাবাদে অনুষ্ঠেয় এ ম্যাচটি স্থগিত করে দেওয়া হচ্ছে। ধারণা করা হচ্ছে, মূলত খেলোয়াড়দের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণের কারণেই এ সিদ্ধান্ত নেওয়া হচ্ছে, জানিয়েছে ক্রিকবাজ।

ভারতের করোনা পরিস্থিতি দিনে দিনে হাঁটছে খারাপের পথেই। সর্বশেষ রিপোর্ট অনুযায়ী করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৩ লাখ ৬৯ হাজার মানুষ আর মৃত্যু হয়েছে ৩৪১৭ জন মানুষের। এমন পরিস্থিতিতেও আইপিএল চালিয়ে যাওয়াটা সমালোচনার মুখে পড়ে গিয়েছিল অনেক আগেই। তবে বিসিসিআই তাতে কান দিচ্ছিল না আদৌ। অবশেষে মাঠের ক্রিকেটেও থাবা পড়েছে করোনা ভাইরাসের।

ক্রিকইনফো জানাচ্ছে, কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দ্বীপ ওয়ারিয়ারের শরীরে পাওয়া গেছে করোনার অস্তিত্ব। আর তাতেই স্থগিতাদেশের শঙ্কায় আছে কলকাতা ও বেঙ্গালুরুর ম্যাচটি।

সর্বশেষ করোনা পরীক্ষায় অবশ্য এ দুজনের বাইরে সবার ফলাফলই করোনা নেগেটিভ এসেছে। দিন দুয়েক আগে বরুণ আইপিএলের বায়ো বাবল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন, যদিও তা ছিল অফিসিয়াল গ্রিন চ্যানেলের মাধ্যমেই। কারণ ছিল কাঁধের চোটের স্ক্যান করানো। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই করোনার সংক্রমণ হয়েছে তার শরীরে।

বিসিসিআইয়ের নির্ভরযোগ্য সূত্র ধরে ক্রিকবাজ জানাচ্ছে, বোর্ড অফিস থেকে ইতোমধ্যেই ম্যাচটির ভেন্যু আহমেদাবাদে ও স্থানীয় আয়োজক, গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জিসিএ) সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হয়েছে, যার মুখ্য বিষয়ই ছিল ম্যাচটির স্থগিতাদেশ। পরিবর্তিত সূচিতে ম্যাচটি কখন হবে, এ বিষয়ে আজ বিকালে ঘোষণা আসতে পারে বলে বিসিসিআই থেকে জিসিএ সদস্যদের জানানো হয়েছে।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড