• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পোলার্ডের ঝড়ো ব্যাটিং, মুম্বাইয়ের অবিশ্বাস্য জয়

  ক্রীড়া ডেস্ক

০২ মে ২০২১, ১১:১৮
জয়ের পর মুম্বাই ইন্ডিয়ানসের উদযাপন
জয়ের পর মুম্বাই ইন্ডিয়ানসের উদযাপন। (ছবি: সংগৃহীত)

শেষ দুই বলে দরকার ৮ রান। ছক্কার পর এক বলে দরকার দুই। লুঙ্গি এনগিদির বলে লং অনে ঠেলে দিলেন কাইরন পোলার্ড। ফাফ ডু প্লেসিস যতক্ষণে থ্রো করলেন, দুইবার দৌড়ানো শেষ মুম্বাইয়ের দুই ব্যাটসম্যানের। তাতেই পূর্ণতা পেল এই ক্যারিবিয়ানের দারুণ ইনিংস। তার অবিশ্বাস্য ঝড়ো ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংসকে মুম্বাই ইন্ডিয়ানস হারিয়েছে চার উইকেটের ব্যবধানে।

শনিবার (১ মে) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নামে চেন্নাই সুপার কিংস। মঈন আলী, ফাফ ডু প্লেসিস ও আম্বাত্তি রাইডুর ফিফটিতে মুম্বাইয়ে সামনে ২১৯ রানের বিশাল লক্ষ্য দেয় মহেন্দ্র সিং ধোনির দল।

এই লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতে ৭১ রান তুলেন রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। ৪ চার ও ১ ছক্কায় ২৪ বলে ৩৫ রান করে রোহিত ফিরে গেলে এই জুটি ভাঙে। স্কোরবোর্ডে ১০০ রান তোলার আগেই আরও দুই উইকেট হারায় মুম্বাই।

৪ চার ও ১ ছক্কায় ২৮ বলে ৩৮ রান করে আউট হন আরেক ওপেনার ডি কক। ৩ বলে ৩ রান করে জাদেজার বলে সাজঘরে ফেরেন সুরইয়া কুমার ইয়াদব। এরপরই ক্রিজে এসে রীতিমতো ঝড় তোলেন পোলার্ড। সঙ্গী হিসেবে তিনি পান ক্রুনাল পান্ডিয়াকে।

২ চার ও ছক্কায় ২৩ বলে ৩২ রান করে আউট হন ক্রুনাল। পোলার্ডের ব্যাটে ম্যাচ যখন ক্রমেই সহজ হয়ে আসছে মুম্বাইয়ের জন্য, তখন ১৭ নম্বর ওভারে মাত্র ২ রান দেন স্যাম কারান। মাঝে একবার ফাফের হাতে জীবন পেয়ে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন পোলার্ড। ৬ চার ও ৮ ছক্কায় ৩৪ বলে ৮৭ রান করেন তিনি। ইনিংসের একেবারে শেষ বলে এসে জয় নিশ্চিত হয় মুম্বাইয়ের।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড