• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহরুখ খানের ভয়ে বোলিং করছেন না কুম্বলে!

  ক্রীড়া ডেস্ক

০৬ এপ্রিল ২০২১, ১৩:৫৮
কিংবদন্তি লেগস্পিনার অনিল কুম্বলে ও  শাহরুখ খান
কিংবদন্তি লেগস্পিনার অনিল কুম্বলে ও শাহরুখ খান। (ছবি: সংগৃহীত)

আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন ২০০৮ সালে। এরপর আইপিএল খেলেছেন ২০১০ সালের আসর পর্যন্ত। সে বছরই শেষবার খেলেছেন কোনো প্রতিযোগিতামূলক ক্রিকেট ম্যাচে। অর্থাৎ দীর্ঘ প্রায় ১১ বছর ধরে ক্রিকেটার পরিচয়টি আর সাথে নেই ভারতের কিংবদন্তি লেগস্পিনার অনিল কুম্বলের।

তবে আইপিএল কিংবা ভারতের জাতীয় দলে কোচিংয়ের সঙ্গে জড়িত থাকায় নেটে প্রায় নিয়মিতই বোলিং করতেন কুম্বলে। কিন্তু আইপিএলের এবারের আসরে সেটিও বন্ধ হয়ে গেছে শাহরুখ খানের কারণে।

নাহ! বলিউডের বাদশা শাহরুখ খান নয়, পাঞ্জাব কিংসের মারকুটে ব্যাটসম্যান শাহরুখের ভয়ে নেটে বোলিং করছেন না কুম্বলে। পাঞ্জাবের অনুশীলনের ফাঁকে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম একাউন্টে এমনটাই জানিয়েছেন দলটির ক্রিকেট অপারেশন পরিচালক।

এখনও পর্যন্ত আইপিএলে অভিষেক হয়নি তামিল নাড়ুর ২৫ বছর বয়সী মারকুটে ব্যাটসম্যান শাহরুখের। আসন্ন আইপিএলে পাঞ্জাব কিংসের জার্সিতে দেখা যাবে তাকে। এরই মধ্যে নিজের আক্রমণাত্মক ব্যাটিংয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন শাহরুখ।

তার ব্যাটিং দেখে মুম্বাই ইন্ডিয়ানসের ক্যারিবীয় অলরাউন্ডার কাইরন পোলার্ডের কথা মনে পড়ে যায় কুম্বলের। শাহরুখকে এবার পোলার্ডের মতোই ফিনিশারের ভূমিকায় কাজে লাগাবে পাঞ্জাব। যে কারণে নিলাম থেকে ৫ কোটি ২৫ লাখ রুপির বিনিময়ে তাকে দলে ভিড়িয়েছে প্রীতি জিনতার দল।

পাঞ্জাবের নেট সেশনের শাহরুখের ব্যাটিং দেখার পর কুম্বলের মন্তব্য, ‘সে (শাহরুখ) আমাকে পোলার্ডের কথা মনে পড়ায়। আমি যখন মুম্বাই ইন্ডিয়ানসে ছিলাম, নেটে পোলার্ড খুবই আক্রমণাত্নক ছিলো। আমি মাঝেমাঝে নেটে বল করতাম এবং বলে দিতাম যেন সোজা না মারে।’

কুম্বলে আরও যোগ করেন, ‘তবে এখানে আমি সেটা (নেটে বোলিং) চেষ্টাও করছি না। এখন বয়স বেড়েছে, শরীরও বোলিংয়ের অনুমতি দেয় না। শাহরুখের সামনে আমি নিশ্চিতভাবেই বোলিং করব না।’

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড