• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় দলে ডাক পেয়ে পিএসএল ছাড়লেন গেইল

  ক্রীড়া ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪০
ইউনিভার্স বস ক্রিস গেইল
কোয়েটা গ্ল্যাডিয়েটরসে ইউনিভার্স বস ক্রিস গেইল। (ছবি: সংগৃহীত)

জাতীয় দলের ডাকে পাকিস্তানের ঘরোয়া টি-টুয়েন্টি লিগ পিএসএল (পাকিস্তান সুপার লিগ) ছেড়ে গেলেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে মাত্র দুই ম্যাচ খেলেই বিরতি পড়ল গেইলের এবারের পিএসএল যাত্রায়।

তবে পুরোপুরি শেষ হয়ে যায়নি গেইলের ফেরার সম্ভাবনা। দেশের হয়ে খেলার দায়িত্ব পালন করে লাহোরে হতে যাওয়া টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে ফের কোয়েটার সঙ্গে যোগ দেবেন গেইল।

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ তিনটি হবে ৪, ৬ ও ৮ মার্চ। এ সিরিজের জন্য গেইলকে স্কোয়াডে রাখছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড।

তাই মাঝপথেই পিএসএল ছাড়তে বাধ্য হলেন গেইল। এবারের পিএসএলে দুইটি ম্যাচে যথাক্রমে ২৪ বলে ৩৯ ও ৪০ বলে ৬৮ রানের দুইটি ইনিংস খেলেছেন ইউনিভার্স বস। তবে একটিতেও জয় পায়নি তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটরস।

আরও পড়ুন : রোহিত-স্টোকসের গলায় যেন একই সুর!

এমতাবস্থায় দুঃখ মনেই দল ছেড়ে যাচ্ছেন গেইল। সোমবার রাতে লাহোর কালান্দারসের বিপক্ষে ম্যাচের পর গেইল বলেছেন, ‘এখন পিএসএল ছেড়ে যাওয়াটা দুঃখজনক। কারণ আমি পুরো মৌসুমটা খেলতে চেয়েছিলাম। আমার ইচ্ছা ছিল পিএসএলে আধিপত্য বিস্তার এবং ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের কিছু উপহার দেওয়া।’

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড