• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিডনি টেস্টে দেয়াল হয়েই ছিটকে যাওয়ার শঙ্কা

  ক্রীড়া ডেস্ক

১২ জানুয়ারি ২০২১, ১০:৩৯
হানুমা বিহারি
হানুমা বিহারি। (ছবি: সংগৃহীত)

হ্যামস্টিংয়ে টান লেগেছিল আগেই। এরপরও চোয়ালবদ্ধ প্রতিজ্ঞায় ব্যাট করে গেছেন হানুমা বিহারি। সত্যিকারের টেস্ট মেজাজে চতুর্থ ইনিংসে ব্যাটিং করে ভারতকে এনে দিয়েছেন জয়ের সমান ড্র। কিন্তু এই উৎসবের মধ্যে হতাশার বিষাদ সুর বাজতে শুরু করেছে বিহারির কানে। হ্যামস্ট্রিং চোটে অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ টেস্ট তো বটেই, ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজও মিস করতে পারেন ভারতীয় ব্যাটসম্যান।

এখনও তার চোট নিশ্চিত হওয়া যায়নি, সিডনি টেস্ট শেষে করা হয়েছে স্ক্যান। সোমবার রাতে কিংবা মঙ্গলবার সকালে পাওয়া যাবে ফল। তবে তার আগেই আশঙ্কার কথা ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) একটি সূত্র।

সিডনি টেস্ট ড্র করার পথে বিহারি ক্রিজ আঁকড়ে পড়েছিলেন। ১৬১ বলে খেলেছেন অপরাজিত ২৩ রানের ইনিংস। রানের সংখ্যা দিয়ে আসলে কোনোভাবেই বিচার করা যাবে না ‘মহাকাব্যিক’ ইনিংসের। রবিচন্দ্রন অশ্বিনকে (১২৮ বলে ৩৯) সঙ্গে নিয়ে এই ইনিংসটি খেলার পথেই হ্যামস্ট্রিংয়ে টান লাগে বিহারির।

আরও পড়ুন : এ যাত্রায় আর খেলা হচ্ছে না জাদেজার

তিন দিন পর শুরু হবে ব্রিসবেন টেস্ট। বিসিসিআইয়ের সূত্র জানিয়েছে, এই সময়ের মধ্যে বিহারির ফিট হয়ে ওঠা কঠিন। চোটের ধরন যদি গ্রেড-১ হয়, তাহলেও চার সপ্তাহের জন্য ছিটকে যেতে পারেন তিনি। পিটিআইকে ওই সূত্র জানিয়েছে, ‘রিপোর্ট হাতে পাওয়ার পর বিহারির চোট সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে। তবে যদি গ্রেড-১ ধরা পড়লেও ঠিক হতে অন্তত চার সপ্তাহ লাগবে, এরপর আছে আবার পুনর্বাসনের সময়। তাতে করে শুধু ব্রিসবেন টেস্ট নয়, ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজও মিস করতে পারেন তিনি।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড