• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিগ ব্যাশ থেকে বিদায় নিচ্ছেন রশিদ-নাবীরা

  ক্রীড়া ডেস্ক

১১ জানুয়ারি ২০২১, ০৯:২৫
আফগানিস্তানের তারকা ক্রিকেটার
আফগানিস্তানের তিন তারকা ক্রিকেটার রশিদ খান, মুজিব উর রহমান ও মোহাম্মদ নাবী। (ছবি: সংগৃহীত)

জাতীয় দলের ডাকে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ টি-টুয়েন্টি লিগ থেকে বিদায় নিচ্ছেন আফগানিস্তানের তিন তারকা ক্রিকেটার রশিদ খান, মুজিব উর রহমান ও মোহাম্মদ নাবী।

আজ (১১ জানুয়ারি) মেলবোর্ন স্টারসের বিপক্ষে এবারের আসরে নিজের শেষ ম্যাচটি খেলবেন গত দশকের সেরা টি-টুয়েন্টি ক্রিকেটার রশিদ।

শুধু অ্যাডিলেইড স্ট্রাইকার্সের রশিদ একাই নন, বিগ ব্যাশ ছেড়ে যাচ্ছেন ব্রিসবেন হিটের মুজিব ও মেলবোর্ন রেনেগেডসের নাবীও। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে সোজা আরব আমিরাত চলে যাবেন এ তিন ক্রিকেটার।

এদিকে সোমবারের ম্যাচে রশিদকে পেলেও, তারকা পেসার পিটার সিডলকে পাচ্ছে না অ্যাডিলেইড। মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে খেলা সবশেষ ম্যাচে বাম হাতের বুড়ো আঙুলে ব্যথা পেয়েছেন সিডল। স্ক্যানের পর সেখানে চিড় ধরা পড়েছে। ফলে আজকের ম্যাচ খেলা হবে না তার।

আরও পড়ুন : উইন্ডিজের বিপক্ষে পেসাররাই হবেন বোলিংয়ের মূল অস্ত্র?

আফগানিস্তান ও আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজটি প্রাথমিকভাবে জানুয়ারির ১৮ তারিখ থেকে শুরু হওয়ার কথা ছিল। তবে দুই দেশের ক্রিকেট বোর্ডের সমঝোতার ভিত্তিতে সেটি পিছিয়ে নেওয়া হয়েছে ২১ জানুয়ারি তারিখে। সিরিজটি ওমানে আয়োজনের কথা প্রায় চূড়ান্ত হয়ে গেলেও, শেষতক আমিরাতেই করা হচ্ছে।

এ সিরিজে খেলতেই বিগ ব্যাশ ছেড়ে যাচ্ছেন রশিদ, মুজিব ও নাবী। শুক্রবার রশিদের দল এডিলেইডের বিপক্ষে ৭১ রানের অসাধারণ এক ইনিংস খেলেছিলেন নাবী। তিনি এরই মধ্যে আমিরাতের উদ্দেশে রওনা হয়ে গেছেন। ফলে সোমবার মুজিবের ব্রিসবেনের বিপক্ষে খেলা হবে না তার।

তবে থেকে গেছেন মুজিব। তিনি রবিবার সিডনি সিক্সার্স ও সোমবার মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে ম্যাচ দুইটি খেলেই আমিরাতের বিমান ধরবেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড