• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুধু একজন ক্রিকেটারকে ফলো করতেন ট্রাম্প!

  ক্রীড়া ডেস্ক

১০ জানুয়ারি ২০২১, ১৩:৪১
ডোনাল্ড ট্রাম্প ও ড্যামিয়েন মার্টিন
ডোনাল্ড ট্রাম্প ও সাবেক অজি সুপারস্টার ড্যামিয়েন মার্টিন। (ছবি: সংগৃহীত)

গত বছর ভারত সফরে গিয়ে বিরাট কোহলিকে 'কুলি' কিংবা শচীন টেন্ডুলকারকে 'শুচীন টেন্ডুলকার' বলে হাস্যরসের জন্ম দিয়েছিলেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

সবাই জানেন যে, ট্রাম্প এতদিন সোশ্যাল সাইটে ব্যাপক সক্রিয় ছিলেন। তবে সম্প্রতি সময়ে তার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। বন্ধের আগে ইনডিপেনডেন্টের সাংবাদিক চার্লস রেনল্ডস বের করেছেন যে, ট্রাম্প তার টুইটার অ্যাকাউন্টে একজন মাত্র ক্রিকেটারকে ফলো করতেন।

ডোনাল্ড ট্রাম্পের ক্রিকেট প্রীতির কথা কখনো শোনা যায়নি। যুক্তরাষ্ট্রে ক্রিকেট কখনই প্রচলিত খেলা নয়। ভারতীয় জনগনের মন পেতে তিনি কোথাও থেকে শচীন-কোহলির নাম জেনেছিলেন। কিন্তু সেটা উল্টো হাস্যরসের জন্ম দেয়। গত বুধবার মার্কিন আইনসভা ক্যাপিটল হিলে ট্রাম্পের সমর্থকদের ন্যক্কারজনক হামলার ঘটনায় এক নারী, এক পুলিশসহ পাঁচজন মারা যান।

এই ঘটনায় ইন্ধন দেওয়ার অভিযোগে ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করা হয়। তার ফেসবুক অ্যাকাউন্টও একদিনের জন্য বন্ধ করা হয়।

সাংবাদিক চার্লস রেনল্ডস অনুসন্ধান করে দেখেছেন, টুইটারে ৮ কোটি ৮৭ লাখের বেশি অ্যাকাউন্ট ট্রাম্পকে অনুসরণ করতেন। আর ট্রাম্প অনুসরণ করতেন মাত্র ৫১ জনকে। সেই ৫১ জনের একজন হলেন সাবেক অজি সুপারস্টার ড্যামিয়েন মার্টিন! বিরাট কোহলি কিংবা শচীন নন! ইনি সেই ড্যামিয়েন মার্টিন, যার দৃষ্টিনন্দন ব্যাটিং ছিল চোখের আরাম।

আরও পড়ুন : বাংলাদেশ সবচেয়ে দুর্বল দল, পোলার্ডরা ‘রাবিশ’: রোজ

এই ঘটনা ধরতে পেরে রেনল্ডস মার্টিনকে উদ্দেশ্য করে টুইট করেন, 'ডোনাল্ড ট্রাম্প কেন তোমাকে অনুসরণ করছেন?' মার্টিনও জবাবে লিখেন, 'বিষয়টা আমিও ভাবছি'!

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড