• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে বরিশাল

  ক্রীড়া ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২০, ১২:০৩
জেমকন খুলনা ও ফরচুন বরিশাল।
জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। (ছবি: সংগৃহীত)

টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। সেদিন আগে ব্যাট করেছিল বরিশাল, ম্যাচ হেরেছিল একদম শেষ ওভারে গিয়ে। এবার দ্বিতীয় লেগের ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসানদের খুলনাকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল।

টস হেরে আগে ব্যাট করতে নামবেন সাকিব-রিয়াদরা। টুর্নামেন্টে এখনও পর্যন্ত চার ম্যাচ খেলে ২টিতে জিতেছে খুলনা, পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তৃতীয়। অন্যদিকে বরিশাল জিতেছেন একটি মাত্র ম্যাচ। তারা অবস্থান করছে চার নম্বরে।

নিজেদের আগের ম্যাচের একাদশে একটি করে পরিবর্তন এনেছে দুই দলই। খুলনার একাদশ থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়। তার বদলে নেওয়া হয়েছে জাকির হাসানকে। অন্যদিকে সাইফ হাসানের বদলে মাহিদুল ইসলাম অঙ্কনকে একাদশে ফিরিয়েছে বরিশাল।

জেমকন খুলনা একাদশ

সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, শুভাগত হোম চৌধুরী, আলআমিন হোসেন, জহুরুল হক অমি, জাকির হাসান (উইকেটরক্ষক) শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম ও শহীদুল ইসলাম।

ফরচুন বরিশাল একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, তানভীর ইসলাম ও মাহিদুল ইসলাম অঙ্কন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড