• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টুর্নামেন্টের মাঝেই ফিরবেন সাইফউদ্দিন

  ক্রীড়া ডেস্ক

৩০ নভেম্বর ২০২০, ১২:৫১
সাইফউদ্দিনের চোট
সাইফউদ্দিনের চোট। (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ শুরুর আগে ওয়ার্ম আপের সময় ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পান মোহাম্মদ সাইফউদ্দিন। তখন আশা করা হয়েছিল, দলের তিন ম্যাচ পরই মাঠে ফিরতে পারেন সাইফউদ্দিন। দুই জয় ও এক পরাজয়ে দল তিনটি ম্যাচ শেষ করেছে। তবে বাড়ছে সাইফউদ্দিনকে পাওয়ার অপেক্ষা।

গত ২২ নভেম্বর মিরপুর একাডেমি মাঠে মিনিস্টার গ্রুপ রাজশাহীর হয়ে অনুশীলনের সময় ওয়ার্ম আপের সময় চোট পান সাইফউদ্দিন। মাঠেই নিয়েছিলেন প্রাথমিক চিকিৎসা। তবে মাঠ ছাড়তে হয়েছিল ক্রাচে ভর দিয়ে। চোটের অবস্থা জানতে স্ক্যান করানোর কথা থাকলেও বায়ো বাবল ভাঙতে হবে বলে স্ক্যান করাননি, ছিলেন পর্যবেক্ষণে।

রবিবার (২৯ নভেম্বর) মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার জানিয়েছেন সাইফউদ্দিনের চোটের সর্বশেষ অবস্থা। তিনি জানান, সাইফউদ্দিন এখনো পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যেই রয়েছেন। বিসিবির ইনজুরি পুনর্বাসন প্রটোকল অনুযায়ী দলের ফিজিও পুনর্বাসন প্রক্রিয়া তদারকি করছেন, খোঁজখবর নিচ্ছেন বিসিবির ফিজিও, ফিজিশিয়ান ও ট্রেনাররা।

আরও পড়ুন : সন্ধ্যায় মুখোমুখি হবে রিয়াদ-মুশফিক

সাইফউদ্দিন তাহলে কবে ফিরছেন? সুনির্দিষ্ট দিনক্ষণ চূড়ান্ত করা না গেলেও হান্নান জানিয়েছেন, টুর্নামেন্টের মাঝামাঝি সময়ে মাঠে ফিরতে পারেন এই অলরাউন্ডার। সেক্ষেত্রে আরও একটি বা দুটি ম্যাচে তাকে পাবে না রাজশাহী। বিসিবির ফিটনেস প্রটোকল অনুযায়ী যখন উত্তীর্ণ হবে তার ফিটনেস, ঠিক তখনই শুরু করবেন খেলা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড