• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেটারদের পর্যবেক্ষণ করতে ফিরছেন ডমিঙ্গো

  ক্রীড়া ডেস্ক

২৫ নভেম্বর ২০২০, ১০:৫৮
জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো
জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। (ছবি : সংগৃহীত)

চলমান বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে অংশ নেওয়া ক্রিকেটারদের পারফরমেন্স পর্যবেক্ষণ করতে দুই-একদিনের মধ্যে ঢাকায় আসবেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অন্য কোচিং স্টাফ অবশ্য এই মুহূর্তে আসবেন না বলে জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

আকরাম বলেন, 'দুই-এক দিনের মধ্যে ঢাকায় আসবেন আমাদের প্রধান কোচ ডমিঙ্গো। দলের অন্যান্য স্টাফদের এখন কোনো কাজ না থাকায়, তারা আসবেন না। আমাদের সভাপতি চান প্রথমে প্রধান কোচ আসবে এবং পরে অন্যরা আসবে। তিনি চান, প্রধান কোচ ক্রিকেটারদের পারফরম্যান্স পর্যবেক্ষণ করুক এবং তারপরে যখন আমাদের অনুশীলন পুরোদমে শুরু হবে, তখন অন্যান্য কর্মীরা যোগ দেবে।'

আরও পড়ুন : আইসিসির চেয়ারম্যান নির্বাচিত হলেন গ্রেগ বারক্লে

বিসিবি প্রেসিডেন্টস কাপ শেষেই দেশ ছাড়েন ডমিঙ্গোসহ অন্যান্য কোচিং স্টাফরা। এদিকে আকরাম জানিয়েছেন, এখনো টাইগারদের ব্যাটিং কোচ এখনো খুঁজে পাওয়া যায়নি। নিল ম্যাকেঞ্জি চাকরি ছেড়ে দেওয়ার পর শ্রীলংকা সফরের জন্য নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ক্রেইগ ম্যাকমিলানকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল। তবে ম্যাকমিলান তার বাবার মৃত্যুর কারণে মানসিকভাবে ভেঙ্গে পড়ায় দায়িত্ব নিতে রাজি হননি। আকরাম জানান, কয়েকজন কোচের সাথে আলোচনা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড