• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবলে ফিরলেও ক্রিকেটে ফিরছে না দর্শক

  ক্রীড়া ডেস্ক

২৫ নভেম্বর ২০২০, ১০:১১
দর্শকবিহীন শেরেবাংলা স্টেডিয়াম
দর্শকবিহীন শেরেবাংলা স্টেডিয়াম। (ছবি : সংগৃহীত)

পুরো গ্যালারি রঙিন। তবুও যেন রঙহীন ম্যাচ মঞ্চায়িত হচ্ছে শেরেবাংলা স্টেডিয়ামে। বড় বড় ব্যানারে গ্যালারিগুলো রাঙালেও উৎসবে রঙিন হয়নি। মিরপুরের গ্যালারিতে রং ছড়াতে ক্রিকেট ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। করোনা ভাইরাস পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত বিসিবি কোনোভাবেই গ্যালারি উন্মুক্ত করবে না। সংস্থাটির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানালেন তেমনটাই।

দিনকয়েক ‍আগে বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিরেছে আন্তর্জাতিক ফুটবল। নেপালের বিপক্ষে দুটি ম্যাচকে কেন্দ্র করে ফুটপ্রেমীদের ঢল নেমেছিল। ফুটবল ফেডারেশন ‘বিশেষ অনুমতি’ নিয়ে দর্শকদের জন্য গ্যালারি উন্মুক্ত করেছিল।

ফুটবলে দর্শক ফিরলেও ক্রিকেটে এখনই দর্শক ফিরছে না। তিন দলকে নিয়ে প্রেসিডেন্টস কাপের পর বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপেও দর্শক ছাড়াই খেলা গড়িয়েছে মাঠে। আপাতত এভাবেই দর্শকবিহীন ম্যাচ হবে।

‘দর্শক থাকুক, এটা তো আমরাও চাই। আমাদের জন্য এটা অনেক বড় চ্যালেঞ্জিং ব্যাপার। যেহেতু আমরা এর আগে একটা টুর্নামেন্ট করেছি। এখন তার চেয়ে ভালো একটা টুর্নামেন্ট শুরু করেছি। আপনারা জানেন, আমাদের ওয়েস্ট ইন্ডিজ সিরিজটাও অনেক গুরুত্বপূর্ণ। সবকিছু মিলিয়ে আমরা চেষ্টা করছি।বলেছেন আকরাম খান।

তবে দর্শক এখনই ফেরানো সম্ভব নয় বলে জানালেন সাবেক এই অধিনায়ক, ‘এটা আমাদের জন্য অনেক খারাপ একটা ব্যাপার যে, দর্শক আসতে পারছে না। তাদের কথা আমরা মাথায় রেখেছি। পরিস্থিতি ভালো হলে আমরা দর্শকদের জন্য গ্যালারি উন্মুক্ত করে দেবো।’

আরও পড়ুন : আইসিসির চেয়ারম্যান নির্বাচিত হলেন গ্রেগ বারক্লে

গত বছরের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে শেষবার মিরপুরে উল্লাস করেছিলেন দর্শকরা। এরপর দীর্ঘ ৯ মাস গ্যালারি খাঁ খাঁ করছে দর্শক না থাকায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড