• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরচুন বরিশালের হয়ে নিজের সেরাটা দিবেন আফিফ

  ক্রীড়া ডেস্ক

১৮ নভেম্বর ২০২০, ১৩:০৩
আফিফ হোসেন
আফিফ হোসেন। (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের হয়ে মাঠে নামবেন আফিফ হোসেন। তরুণ ক্রিকেটারদের মধ্যে দারুণ সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবে বিবেচনা করা হয় আফিফকে। আন্তর্জাতিক আঙিনায় পা রাখা এই অলরাউন্ডার সীমিত ওভারের ক্রিকেটে নিজের জাত চিনিয়েছেন।

যদিও তিন দল নিয়ে অনুষ্ঠিত প্রেসিডেন্ট’স কাপে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি তিনি। একটি ম্যাচে অবশ্য ৯৮ রানের অসাধারণ ইনিংস ছিল তার। ওই টুর্নামেন্ট ভুলে আফিফ তাকিয়ে কুড়ি ওভারের প্রতিযোগিতাটির দিকে।

‘ফরচুন বরিশাল নতুন একটি টিম, আমি খুবই রোমাঞ্চিত। প্রথমবারের মতো এই দলে খেলতে যাচ্ছি। আশা করি, এই দলের জন্য ভালো কিছু করতে পারবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’- বলেছেন আফিফ।

২০১৭ সাল থেকে বিপিএলে নেই বরিশালের কোনো ফ্র্যাঞ্চাইজি। তবে এ বছর বিপিএল না হলেও বঙ্গবন্ধুর নামে প্রায় একই ধাঁচের টুর্নামেন্ট দিয়ে আবারও ফিরছে বরিশাল। এই দলের হয়ে সেরাটা দিতে উন্মুখ আফিফ, ‘ফরচুন বরিশাল আসলে অনেকদিন পর এ রকম একটা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে আসছে। আশা থাকবে ফরচুন বরিশালের হয়ে অনেক ভালো কিছু করার। নিজের সেরাটা দিয়ে যাতে ফরচুন বরিশালের জন্য ভালো কিছু করতে পারি, সেই আশা থাকবে।’

আফিফের সঙ্গে তামিম ইকবাল, তাসকিন আহমেদ, সাইফ হাসান, তৌহিদ হৃদয়দের নিয়ে বরিশাল ভালো দল গড়েছে। ২৪ নভেম্বর দিনের দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনার বিপক্ষে লড়বে তারা।

তামিম পিএসএল খেলতে পাকিস্তানে আছেন। এছাড়া কিছু খেলোয়াড় ব্যক্তিগত কাজে ব্যস্ত আছেন। তবে গত দুই দিন ‍হলো বরিশালের অন্য ক্রিকেটাররা ব্যক্তিগত উদ্যোগে মিরপুরের একাডেমিতে কঠোর অনুশীলন করছেন। মঙ্গলবার অনুশীলন করেছেন ৯ ক্রিকেটার। সকাল ১০টা থেকে ঘাম ঝরিয়েছেন আফিফ, মেহেদী হাসান মিরাজ, সোহরাওয়ার্দী শুভ, আমিনুল ইসলাম, সাইফ হাসান, মাহিদুল ইসলাম, সুমন খান, আবু সায়েম ও তাসকিন আহমেদ।

আরও পড়ুন : তাদের দেখলেই মনে হত খুন করে ফেলি

ফরচুন বরিশাল স্কোয়াড:

তামিম ইকবাল, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম, সোহরাওয়ার্দী শুভ।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড