• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুব ক্রিকেটারের আত্মহত্যা মানতে পারছেন না মুশফিক

  ক্রীড়া ডেস্ক

১৬ নভেম্বর ২০২০, ১৩:০৪
মুশফিকুর রহিমের অফিসিয়াল ফেসবুক পেজে সজিবের ছবি
মুশফিকুর রহিমের অফিসিয়াল ফেসবুক পেজে সজিবের ছবি। (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৯ টুর্নামেন্টে খেলার সুযোগ না পেয়ে যুব ক্রিকেটার সজীব হোসেনের আত্মহত্যা মেনে নিতে পারছেন না মুশফিকুর রহিম।

মঙ্গলবার (১৬ নভেম্বর) মুশফিকুর রহিমের অফিসিয়াল ফেসবুক পেজে সজিবের ছবি পোস্ট করে মুশফিক ক্যাপশনে লিখেছেন, আমরা সবাই ক্রিকেটার, তবে মনে রাখব ক্রিকেটের বাইরেও জীবন রয়েছে। দেশের একজন সম্ভাব্য প্রতিভাবান ক্রিকেটারের আত্মহত্যার কথা শুনে গভীরভাবে দুঃখ পেলাম। তিনি ক্রিকেটারদের প্রতি এমন কাজ করার আগে পরিবার এবং প্রিয়জনদের সম্পর্কে চিন্তাভাবনা করতে অনুরোধ করেছেন।

মুশফিক লিখেছেন, আমি সবাইকে অনুরোধ করি যে এই জাতীয় কাজ করার আগে আমাদের পরিবার এবং প্রিয়জনদের সম্পর্কে চিন্তাভাবনা করুন। আত্মহত্যা কোনো সঠিক পথ নয়, আল্লাহ আমাদের জন্য সমস্ত পরিকল্পনা করেছেন এবং তার পরিকল্পনায় আমাদের বিশ্বাস করা উচিত। বিদেহী আত্মা ও তার পরিবারের জন্য দোয়া রইল। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। অল্প সময়েই চলে গেছে...

আরও পড়ুন : দলে সুযোগ না পেয়ে অনুর্ধ্ব-১৯ ক্রিকেটারের আত্মহত্যা

সাম্প্রতিক সময়ে সজীব বঙ্গবন্ধু টি-২০ কাপে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অংশগ্রহণের জন্য সব পরীক্ষাও দিয়েছিলেন তিনি। গত ১৩ নভেম্বর বঙ্গবন্ধু টি-২০ কাপে উত্তীর্ণ খেলোয়াড়দের তালিকায় প্রকাশ করা হয়। ওই তালিকায় তার নাম না থাকায় হতাশ হয়ে আত্মহত্যা করে বসেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড