• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরচুন বরিশালের লোগো ও জার্সি উন্মোচন

  ক্রীড়া ডেস্ক

১৫ নভেম্বর ২০২০, ১০:১৯
লোগো ও জার্সি উন্মোচন
লোগো ও জার্সি উন্মোচন করেছেন মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। (ছবি : সংগৃহীত)

আগামী ২৪ নভেম্বর থেকে শুর হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই টুর্নামেন্টের অন্যতম দল ফরচুন বরিশাল। টুর্নামেন্টের জন্য দলের লোগো ও জার্সি উন্মোচন করেছে ফরচুন বরিশাল।

শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে বড় আয়োজনে জার্সি ও লোগো উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি)। বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম (এমপি)।

এছাড়াও বরিশাল বিভাগের সংসদ সদস্যরা, বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, সিইও নিজামউদ্দিন চৌধুরী ও ফরচুন বরিশালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চলচিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফরচুন বরিশাল দলের ক্রিকেটার তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, মাহিদুল আলম অংকন, সুমন খান ও আবু সায়েম উপস্থিত ছিলেন।

ফরচুন বরিশাল দল

তামিম ইকবাল (অধিনায়ক), তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অংকন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম, পারভেজ ইমন।

দলের প্রধান কোচ হিসেবে রয়েছেন সোহেল ইসলাম ও সহকারী কোচ হিসেবে গোলাম মুর্তজা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড