• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসএলের প্রথম কোয়ালিফায়ারে নাটকীয় টাই

  প্রযুক্তি ডেস্ক

১৫ নভেম্বর ২০২০, ০৮:৩৯
করাচি কিংস ও মুলতান সুলতানস ম্যাচ
করাচি কিংস ও মুলতান সুলতানস ম্যাচ। (ছবি : সংগৃহীত)

২৪ বলে দরকার ২৬ রান। হাতে ৭ উইকেট। উইকেটে আবার হাফসেঞ্চুরি করা সেট ব্যাটসম্যান বাবর আজম। এমন ম্যাচ তো হেসেখেলেই জেতার কথা ছিল করাচি কিংসের।

কিন্তু পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম কোয়ালিফায়ারে নাটকীয় এক টাই হলো। হারতে বসা ম্যাচে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়ে সমানে সমান করে দিল মুলতান সুলতানস।

করাচি কিংসের লক্ষ্য ছিল ১৪২ রানের। মামুলি এই লক্ষ্য তাড়া করতে নেমে বাবর আজমের হাফসেঞ্চুরিতে সহজ জয়ের পথেই ছিল দলটি। কিন্তু ১৭তম ওভারে বাবর ৫৩ বলে ৬৫ রান করে (৫ চার আর ২ ছক্কায়) ফেরার পরই ভোজবাজির মতো পাল্টে যায় চিত্র।

একের পর এক উইকেট হারাতে থাকে করাচি। ৩ উইকেটে ১১৭ থেকে ৮ উইকেটে ১৩৫ রানে পরিণত হয় ইমাদ ওয়াসিমের দল। অর্থাৎ ১৮ রান যোগ করতে ৫ উইকেট হারায় তারা।

১৬ বলে হার না মানা ২৭ রান করা ইমাদ শেষ ওভারে উইকেটে থেকেও দলকে জেতাতে পারেননি। ৮ উইকেটে ১৪১ রানে থামে করাচি কিংসের ইনিংস। মুলতানের পক্ষে সোহেল তানভীর ২৫ রানে নেন ৩টি উইকেট।

এর আগে রবি বোপারার ৩১ বলে ৪০ আর সোহেল তানভীর ১৩ বলে ২৫ রানের ঝড়ো ইনিংসে ভর করে ৭ উইকেটে ১৪১ রানই করেছিল মুলতান সুলতানস। করাচির পক্ষে ২টি করে উইকেট নেন ওয়াকাস মাসুদ আর আরশাদ ইকবাল।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড