• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোহলি-ভিলিয়ার্সকে নিষিদ্ধের দাবি রাহুলের

  ক্রীড়া ডেস্ক

১৫ অক্টোবর ২০২০, ১৩:৩৫
এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি
এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি (ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ইতিহাসে এখনও পর্যন্ত সফলতম জুটি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দুই বিশ্বসেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি। ২০১১ সালের আসর থেকে একসঙ্গে ব্যাঙ্গালুরুতে খেলছেন কোহলি ও ভিলিয়ার্স।

জুটি বেঁধে অসংখ্য ম্যাচে নিজেদের দলকে জিতিয়েছেন এ দুই তারকা ব্যাটসম্যান। এরই মধ্যে আইপিএলের প্রথম জুটি হিসেবে গড়েছেন দশটি শতরানের পার্টনারশিপ ও জুটি বেঁধে ৩০০০ রান যোগ করার রেকর্ড। পাশাপাশি ব্যক্তিগত পারফরম্যান্সেও ভাস্বর ব্যাঙ্গালুরুর এ দুই স্তম্ভ।

আইপিএলের প্রথম ব্যাটসম্যান হিসেবে কোহলি গড়েছেন সাড়ে ৫ হাজার রানের রেকর্ড। ভিলিয়ার্স হাঁটছেন প্রথম বিদেশি খেলোয়াড় হিসেবে ৫ হাজার রানের মাইলফলকে পৌঁছার রাস্তায়। তাদের এমন আধিপত্যের কারণে অসহায় হয়ে পড়ে প্রতিপক্ষ দলগুলো। তাই কোহলি-ভিলিয়ার্সকে নিষিদ্ধ করার দাবি তুলেছেন লোকেশ রাহুল।

বৃহস্পতিবার চলতি আসরে নিজেদের অষ্টম ম্যাচে মুখোমুখি হবে ব্যাঙ্গালুরু ও পাঞ্জাব। এই ম্যাচের আগে পুমা ইন্ডিয়ার ইন্সটাগ্রাম হ্যান্ডলারে এক লাইভ আড্ডায় বসেছিলেন দুই দলের অধিনায়ক বিরাট কোহলি ও লোকেশ রাহুল। সেখানে কথায় কথায় আলোচনা আসে, ক্রিকেটে একটি নিয়ম বদলাতে চাইলে সেটি কী হবে?

এ প্রশ্নের উত্তরে কোহলি জানান, তিনি ওয়াইড বলেও রিভিউ চান এবং রাহুলও এতে সম্মতি দেন। তবে একইসঙ্গে মজা করতেও ছাড়েননি পাঞ্জাব অধিনায়ক। তিনি দাবি জানান, আইপিএলের পরের আসর থেকে যেনো কোহলি ও ডি ভিলিয়ার্সকে নিষিদ্ধ করা হয়।

রাহুল বলেন, ‘আমার মনে হয়, আমি আইপিএল কর্তৃপক্ষকে বলবো, তোমাকে (কোহলি) ও ডি ভিলিয়ার্সকে আগামী বছর যেনো নিষিদ্ধ করে দেয়া হয়। যখন কোনো ব্যাটসম্যান একটা নির্দিষ্ট পরিমাণ যেমন ৫০০০ রান করে ফেলবে, তখন তাদেরকে বলে দেয়া উচিত যে অনেক হয়েছে, এখন তোমরা অন্যদেরকে তাদের কাজ করতে দাও।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড