• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিসিবিতে যাচ্ছেন ক্রিকেটাররা

  ক্রীড়া ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ২০:৩০
জাতীয় ক্রিকেট দল
সংবাদ সম্মেলনে ক্রিকেটাররা (ছবি : দৈনিক অধিকার)

সব দাবির প্রাতিষ্ঠানিক বাস্তবায়ন হলে আসন্ন ভারত সফরে কোনো প্রভাব পড়বে না বলে জানিয়েছেন আন্দোলনরত ক্রিকেট দলের নেতা সাকিব আল হাসান। বিসিবির সঙ্গে আলোচনা হলেই সব কিছু সমাধান হয়ে যাবে আশা করছেন ক্রিকেটাররা। ১৩ দফার বিষয়ে কথা বলতে বিসিবিতে যাচ্ছেন সাকিব-মুশফিকসহ সব ক্রিকেটার। ব্যক্তিগত আক্রমণে বিরুদ্ধে পাল্টা আক্রমণের কোনো ইচ্ছা তাদের নেই বলেও জানান তারা।

ক্রিকেটে নায্য সুযোগ-সুবিধাই তারা চান বলে জানান সাংবাদিকদের। একই সঙ্গে এবার নারী ক্রিকেটারদের পক্ষেও কথাও উঠে আসে ১৩ দফা দাবিতে। ভারত সফরের খুব বেশি দেরি নেই। ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্প শুরু শুক্রবার থেকে। তাই খেলোয়াড়রাও মনোযোগ দিতে চান মাঠের খেলায়।

জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের স্বার্থকেই এগিয়ে রাখছেন সাকিব-তামিমরা। একই সঙ্গে দেশীয় কোচ, ফিজিও, গ্রাউন্ডসম্যানদের সুযোগ সুবিধা নিয়ে আন্দোলন করছেন ক্রিকেটাররা।

এ উদ্দ্যেশ্যে পারিশ্রমিক ও অন্যান্য সুবিধা নিয়ে গুলশানের একটি হোটেলে বাংলাদেশ দলের ক্রিকেটাররা নতুন করে সংবাদ সম্মেলন ডাকেন। এবার অবশ্য সাকিব-তামিমরা কথা বলেননি। ক্রিবেকটারদের পক্ষে কথা বলেন তাদের আইনজীবী, ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড