• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মঘটকে ষড়যন্ত্র বলে বাঁচতে চাচ্ছেন পাপন : সাবের হোসেন

  ক্রীড়া ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১২:১১
সাবের হোসেন চৌধুরী
বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন (ছবি : সংগৃহীত)

হঠাৎ করে মাঠের বাইরের বিষয় নিয়ে শুরু হলো বাংলাদেশের ক্রিকেটের উত্তেজনা। বেতন ও অন্যান্য সুবিধা ছাড়াও আম্পায়ার ও গ্রাউন্ডসম্যানের সুবিধার্থে কথা বলেন সাকিব-তামিমরা। বিসিবিকে ক্রিকেটাররা ১১ দফা দাবি জানায় তাদের এসব সমস্যার সমাধানের জন্য। তারই প্রেক্ষিতে ক্রিকেট ধ্বংসের জন্য কেউ ষড়যন্ত্র করছে বলে প্রতিক্রিয়া জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সাবেক বিসিবি সভাপতি সাবের হোসেন বর্তমান সভাপতির বক্তব্যের সঙ্গে একমত নন। তিনি মনে করেন, নাজমুল হাসান সমস্যাকে সমাধান না করে এড়িয়ে যেতে চাইছেন, তাই ষড়যন্ত্র বলেছেন এসব দাবি-দাওয়াকে। বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে এ কথা বলেন তিনি।

সাবের হোসেন বলেন, ‘বিসিবি সভাপতির আজ প্রায় ৫০ মিনিটের লম্বা সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের নিয়ে অনেক কথাই বলেছেন। বেশ কিছু মন্তব্যই ছিল ক্রিকেটারদের জন্য অপমানদায়ক। এর মাঝে কিছু বিসিবির সাবেক কর্তাদের দিকেও ইঙ্গিতে কড়া মন্তব্য করা হয়েছে। আর পুরো সংবাদ সম্মেলনেই ষড়যন্ত্র তত্ত্বের কথা বলেছেন, দু-একজন ক্রিকেটার আর বাইরের কিছু শক্তি এতে ভূমিকা রাখছেন। বিসিবি সভাপতির এমন আচার আচরণ বলে দেয় উনি নিজেকে বাঁচাতে এমন মন্তব্য করেন’।

বাংলাদেশের টেস্ট মর্যাদা প্রাপ্তিতে বড় ভূমিকা রেখেছিলেন সাবেক বিসিবি প্রধান সভাপতি সাবের হোসেন। যে স্বপ্ন নিয়ে এত দ্রুত টেস্ট মর্যাদা পাওয়া, তা পূরণ হয়নি। এ নিয়ে মাঝে মাঝেই টুইটারে হতাশার কথা জানান সাবেক সভাপতি। তার মতে, বাংলাদেশের ক্রিকেটের এসব সমস্যাই তুলে ধরেছেন তামিম-সাকিবরা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড