• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেটাররা নয়; সাকিবদের দাবি নিয়ে কথা বলবেন অন্য কেউ

  ক্রীড়া ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১১:৪৩
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

দেশের খেলাধুলাভিত্তিক এক সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছে- বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতির করা সংবাদ সম্মেলনের জবাব ক্রিকেটারদের পক্ষ থেকে দ্রুতই আসবে। তাদের হয়ে কথা বলতে পারেন একজন মুখপাত্র।

গেল সোমবার (২১ অক্টোবর) থেকে ১১ দফা দাবিতে আন্দোলন করছেন দেশের ক্রিকেটাররা। তাদের দাবি না মানলে কোনো ধরনের খেলায় অংশগ্রহণ করবেন না বলেও জানিয়েছেন তারা। 

এমতাবস্থায় মঙ্গলবার (২২ অক্টোবর) জরুরি বৈঠকে বসেন বিসিবি সভাপতি। বৈঠক শেষে সংবাদ সম্মেলনে কথা বলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।  তিনি এই আন্দোলনের যৌক্তিকতা খুঁজে পাননি বলে জানান। এছাড়া এ আন্দোলনকে ষড়যন্ত্রকারীদের চক্রান্ত বলেও উল্লেখ করেন তিনি। ধর্মঘট নিয়ে আরও অনেক কথাই বলেন পাপন।

সভাপতির করা সংবাদ সম্মেলনের জবাব ক্রিকেটারদের পক্ষ থেকে আজ বুধবার (২৩ অক্টোবর) দেওয়া হতে পারে। আর এই জন্য কথা বলতে পারেন একজন মুখপাত্র। ক্রিকেটারদের হয়ে গণমাধ্যমের সামনে যিনি (মুখপাত্র) কথা বলবেন তিনি কোনো ক্রিকেটার নন এবং ক্রিকেট সংশ্লিষ্ট কেউ না থাকার সম্ভাবনাই বেশি।

এ দিকে, গতকাল বিসিবির সম্মেলন শেষে সাকিবের কাছে পরবর্তী পদক্ষেপ কি হবে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব।’

ওডি/এএপি   

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড