• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেটারদের বাবা-খালাদের বাঁচান পাপন!

  ক্রীড়া ডেস্ক

২২ অক্টোবর ২০১৯, ১৯:২৮
পাপন ও মুশফিক
মুশফিকের বাবাকে বাঁচানোর কথা বলেন নাজমুল হাসান (ছবি : সংগৃহীত)

সোমবার পারিশ্রমিকসহ ১১ দফা দাবিতে সংবাদ সম্মেলন করেন ক্রিকেটাররা। দাবি না মানলে খেলা বর্জনের ঘোষণা দেন তারা। তারই প্রেক্ষিতে মঙ্গলবার জরুরি সভা ডাকে বিসিবি। বোর্ড পরিচালকদের সঙ্গে আলোচনার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান দাবি করেন, এসব ধর্মঘট বা আন্দোলন এটা ক্রিকেটকে ধ্বংস করার ষড়যন্ত্র।

এ সময় ক্রিকেটারদের আচরণ নিয়ে প্রশ্ন তোলেন বিসিবি প্রধান। একই সঙ্গে তাদের ব্যক্তিগত জীবনকে টেনে আনেন তিনি। বিভিন্ন সময় ক্রিকেটারদের পরিবারকে সাহায্য করার কথাও বলেন পাপন। ক্রিকেটারদের প্রচুর সুযোগ সুবিধা দেন দাবি করে রাগ ঝাড়েন নাজমুল হাসান। মুশফিক-মিরাজদের আচরণ তাকে হতাশ করেছে বলেও জানান তিনি।

পাপন বলেন, ‘আমি মুশফিকের বাবারে বাঁচাইছি, মিরাজের খালারে কারা মারতে আসছে তারে বাঁচাইছি আর ওরা এসব বলে? উত্তরায় জমি দখল করছে কারা, আমি উদ্ধার করি আর ওরা বলে ওদের জন্য কিছু করি না! আমি না থাকলে জেলে যাইতে হতো কাউরে। তাদের আর কীভাবে ট্রিটমেন্ট করা উচিত আমি জানি না’।

এ সময় খেলোয়াড়দের কোচের প্রসঙ্গেও কথা বলেন বোর্ড সভাপতি। তিনি বলেন, ‘আসলে ওদের কোচ পছন্দ না। আমি যাকেই আনি ওরা পছন্দ করে না। ওরা আসলে চায় দেশি কোচ। কোচ না থাকলে আরো খুশি। কিন্তু ক্রিকেটারদের ইচ্ছায় চললে তো প্রবলেম’।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড