• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেটাররা দেশের ভাবমূর্তি নষ্ট করেছে

  ক্রীড়া ডেস্ক

২২ অক্টোবর ২০১৯, ১৬:১০
নাজমুল হাসান
বিসিবি সভাপতি নাজমুল হাসান (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ ক্রিকেট ধ্বংস করতে চায় একটি পক্ষ। সে জন্যই ষড়যন্ত্র চলছে বলে জানান বিসিবি সভাপতি। এটার পেছনে আন্তর্জাতিক চক্র কাজ করছে। যারা জিম্বাবুয়ের মতো আমাদের বোর্ডকে নিষিদ্ধ করাতে চেয়েছে।

ক্রিকেটারদের সাজা দেওয়ার আগে যারা এটার সঙ্গে জড়িত তাদের খুঁজে বের করবে বোর্ড। এরপর উপযুক্ত শাস্তি দেওয়া হবে বলে হুঁশিয়ারি করেন তিনি। সাকিবদের দাবি নিয়েও প্রশ্ন তোলেন পাপন। তিনি বলেন, ‘ক্রিকেটাররা তাদের দাবি নিয়ে বোর্ডের কাছে কেন আগে আসে নাই? কেন বোর্ডকে না জানিয়ে এরকম সংবাদ সম্মেলন করল?’  

নাজমুল হাসান মনে করেন এ আন্দোলন ভারত সফর বাতিল করার ষড়যন্ত্র। সাংবাদিকদের তিনি জানান, ‘এক ধরনের চক্র কাজ করছে। ইন্ডিয়া ট্যুর যাতে বানচাল হয় তাই এমন আন্দোলন। এর পেছনে বিদেশি চক্র কাজ করছে। যাদের সঙ্গ দিচ্ছে দেশের কয়েকজন ক্রিকেটার’। এ ঘটনায় দেশের ক্রিকেটের সম্মানহানি হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। 

তিনি বলেন, ‘বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করছে ক্রিকেটাররা। টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে ক্যাম্প ও খেলা বয়কট পরিকল্পিত। ক্রিকেটাররা মিডিয়ার কাছে ধর্মঘটের ঘোষণা দেয়ায় আইসিসি, এসিসি থেকে শুরু করে সব জায়গায় আমাদের জবাবদিহিতা করতে হচ্ছে’। 

বিসিবি সভাপতি মনে করেন, খেলা বর্জনের ঘোষণাতে ক্রিকেটারদের ক্ষতি ছাড়া কোনো লাভ নেই। ক্রিকেটারদের কাছে তাই বোর্ড সভাপতির প্রশ্ন এ ধরনের সিদ্ধান্ত তারা কেন নিতে যাবে? 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড