• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রী ক্রিকেটারদের বাচ্চাদের নিয়ে খেলা করেন, তারা আর কী সুবিধা চায়?

  নিজস্ব প্রতিবেদক

২২ অক্টোবর ২০১৯, ১৫:৪৩
নাজমুল হাসান
সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি (ছবি : দৈনিক অধিকার)

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে বোর্ড সভা শেষে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলনে বিসিবি। বিসিবির পক্ষে কথা বলছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শুরুতে নাজমুল হাসান পাপন বলেন, ‘এখন পর্যন্ত আমার বিশ্বাসই হচ্ছে না। আমি শকড। কী কারণে আমি শকড তা বোঝাতে একটু সময় লাগবে আপনাদের। আসলে ক্রিকেটারদের সঙ্গে তো আমার খুব ভালো ব্যক্তিগত সম্পর্ক। ইমরুল কায়েসের ছেলের অসুস্থতার সময় ওর সাহায্য করেছি। আমাকে ফোন দিল তার ছেলের খুব খারাপ অবস্থা, আমি একদিনের মধ্যে ভিআইপি ব্যবস্থা করে ভিসা ম্যানেজ করে দিয়েছি। তামিম ইকবাল যখন দ্বিতীয় রাউন্ডে খেলতে নামলো না আমি ফোন করলাম তুমি কেনো নাই। সাকিবের সাথেও নিয়মিত কথা হয় আমার।’

কোয়াব সম্পর্কে বিসিবি সভাপতি বলেন, কোয়াবের সদস্যদের পদত্যাগ সম্পর্কে বিসিবির কিছু করার নেই। বিসিবির সঙ্গে কোয়াবের কোনো সম্পর্ক নেই। ডিপিএল নিয়েও বলেন, ‘একমাস আগে সিসিডিএম নিয়ে বসেছে, ডিপিএলে ওরা (ক্রিকেটার) যা চেয়েছে তাতেই বোর্ড সায় দিয়েছে। খেলোয়াড়দের বাচ্চাদের নিয়ে খেলা করেন প্রধানমন্ত্রী এটাই তাদের বড় সুবিধা’।

খেলোয়াড়দের আন্দোলনের যৌক্তিকতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। নাজমুল হাসান বলেন, একেকটা খেলোয়াড় কী পরিমাণ সুবিধা পায়, তা কল্পনাই করা যায় না। বাংলাদেশের ক্রিকেটের পেছনে শত্রু আছে নয়তো এভাবে না জানিয়ে সংবাদ সম্মলেনের কোনো দরকার ছিল না। নাজমুল হাসান বলেন, অনেক ক্রিকেটাররা, তাদের আত্মীয়-স্বজনরা পর্যন্ত বিপদে পড়েছে, আমি বিদেশে থেকে পর্যন্ত তাদের বাঁচিয়েছি। টাকার জন্য খেলা বন্ধ চলবে না। সবাইকে খেলতে হবে বলেও জানিয়েছেন তিনি।

ওড/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড