• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মঘটে সাকিবরা, বিসিবির সঙ্গে যে কথা হলো গাঙ্গুলির

  ক্রীড়া ডেস্ক

২১ অক্টোবর ২০১৯, ২৩:০১
গাঙ্গুলি
ছবি : সংগৃহীত

এমন ঘটনার জন্য মিরপুর শের-ই-বাংলা প্রস্তুত ছিল না। এ যেন বিনা মেঘে বজ্রপাত। হঠাৎ ক্রিকেটারদের বড়সড় ‘আল্টিমেটাম’। পারিশ্রমিকসহ ১১টি দাবি নিয়ে জোট বেঁধেছেন দেশের সব ক্রিকেটার। তাদের দাবি যতদিন না মানা হবে ততদিন ঘরোয়া এবং আন্তর্জাতিক কোনো টুর্নামেন্টে অংশ নেবেন না।

ফলে টাইগারদের আসন্ন ভারত সফর নিয়েই তৈরি হয়েছে অনিশ্চয়তা। আগামী মাসে ভারত সফরে যাবে দল; এই নিয়ে দলও ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এর মধ্যে ক্রিকেটারদের এমন আন্দোলনে শঙ্কায় পড়েছে সফর নিয়ে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এটা নিয়ে চিন্তিত নয়। ভারত-বাংলাদেশ সিরিজে এর (১১ দফা দাবির আন্দোলন) প্রভাব পড়বে না বলে মনে করেন বার্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি।

ক্রিকেটারদের এমন আন্দোলনের বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বিসিসিআই সভাপতি বলেন, ‘এটা পুরোপুরিই বাংলাদেশের অভ্যন্তরীণ ব্যাপার। তারাই এর সমাধান করবে। ভারত সফরে আসবে তারা। আমি বিসিবির সঙ্গে কথা বলেছি। এ নিয়ে (আন্দোলন) আমার কিছু বলা ঠিক হবে না।’ - টাইমস অফ ইন্ডিয়া

টাইগারদের আন্দোলনে মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তবে সংবাদ সম্মেলনে ১১ জন ক্রিকেটার তুলে ধরেন ১১টি দাবি। দাবি না মানলে সকল ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ করার কথা বলেছেন তারা, খেলবেন না জাতীয় লিগেও।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড