• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবের ভিডিও ভাইরাল

  ক্রীড়া ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ২১:১৫
জাতীয় দলের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব
জাতীয় দলের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব (ছবি : সংগৃহীত)

দ্বাদশ বিশ্বকাপে পারফরম্যান্সের বিচারে সাকিবই সেরা। বিশ্বকাপে তার ব্যাট-বল নৈপুণ্য মুগ্ধ হয়েছে ক্রিকেট প্রেমীরা। বিশ্বকাপের মঞ্চে নামার আগে টাইগার অলরাউন্ডার নিজেকে নতুন রূপে প্রদর্শন করেছেন। সাকিব বিশ্বকাপে চোখ রেখেই নিজেকে বদলে নিয়েছেন। পরিশ্রমের মাত্রা বাড়িয়ে ফিটনেসকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তাই তো বদলে যাওয়া সাকিবের ব্যাটে-বলের ধারও বেড়ে গিয়েছিল কয়েক গুণ।

বিশ্বকাপের পূর্বে দলে ডাক পাওয়া ক্রিকেটারদের নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশেষ ক্যাম্পেয়র আয়োজন করে। সাকিব সে ক্যাম্পে যোগ না দিয়ে চলে যান আইপিএলে। আর সেখানে কঠোর পরিশ্রম করে সফল হন তিনি। ওজন কমান ছয় কেজি। বিশ্বকাপের জন্য সাকিব কঠিন ডায়েট চার্ট আর জিমে হাড়ভাঙা খাটুনি করেন। আইপিএলে গিয়ে উন্নত জিম পেয়ে সেখানে মেদ ঝরিয়েছেন তিনি।

এ দিকে চলতি মাসের শেষ দিকে ভারত সফর করবে বাংলাদেশ দল। আসন্ন সফরে তিনটি টি-টুয়েন্টি ও দুইটি টেস্ট খেলবে টাইগাররা। আর এই সফরের জন্য জাতীয় দলের ক্রিকেটারদের এনসিএল বাধ্যতামূলক করে বিসিবি। যদিও সেখানে যোগ না দিয়ে ফিটনেস ও নিজের ব্যাটি-বোলিং নিয়ে কাজ করতে ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) যোগ দেন তিনি। মূলত ভারতের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি নিতেই সিপিএলে যোগ দেন সাকিব। আর সেখানে গিয়ে কঠোর পরিশ্রমে মাতেন টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক। 

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে ১০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন সাকিব। যেখানে দেখা যাচ্ছে ব্যায়াম করছেন তিনি। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘Let's Explore More! A great day at Huawei shoot. More exciting things are coming!’ মূলত মোবাইল ফোন কোম্পানি হুয়াওয়ের বিজ্ঞাপনের জন্য শুটিং করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

 

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড