• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্প্যানিশ লা লিগা

শীর্ষস্থান ধরে রাখার মিশনে মাঠে নামছে রিয়াল

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ১৫:০৬
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় রাতে শীর্ষস্থান ধরে রাখার মিশনে মায়োর্কোর বিপক্ষে মাঠে নামছে জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ম্যাচটি শুরু হবে শনিবার (১৯ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ১টায়। সরাসরি দেখা যাবে লা লিগার ফেসবুক পেজে।

শীর্ষস্থানটা নিজেদের দখলে রেখেছে জিনেদিন জিদানের দল। কিন্তু তাদের ঘাড়েই একরকম নিশ্বাস ফেলছে গ্রানাডা ও বার্সেলোনা। তাই এক ম্যাচ হেরে যাওয়া মানে শীর্ষস্থান খোয়ানো আর শিরোপার দৌঁড়ে পিছিয়ে পড়া।

হ্যাজার্ড-বেনজেমাদের আজকের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। যদিও প্রিতিপক্ষ হিসেবে মায়োর্কো রিয়ালের কাছে সহজ দল। ২০১০ সাল থেকে এখন পর্যন্ত ৭টি ম্যাচে রিয়ালের মুখোমুখি হয়েছে মায়োর্কো। যেখানে একটিও জিততে পারেনি তারা। রিয়ালের বিপক্ষে তাদের সেরা সাফল্য ড্র, তাও নিজেদের মাটিতে প্রথম দেখায়!

রিয়াল আজ কোনো রকমে হোঁচট খেলে শীর্ষে চলে যাবে লিওনেল মেসির বার্সেলোনা। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তিনে থাকা কাতালানরা আজ বিকালে মাঠে নামছে এইবারের বিপক্ষে। এই ম্যাচটি জিততে পারলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে টেবিলের চূড়ায় চলে যাবে। তবে মধ্যরাতের ম্যাচে রিয়াল যদি জিতে যায় তাহলে কেবল কয়েক ঘণ্টার জন্য শীর্ষে থাকা হবে বার্সার। কেননা ১৮ পয়েন্ট নিয়ে এখন শীর্ষে লস ব্লাকোসরা। জিতেলেই ২১ পয়েন্ট নিয়ে চূড়ায় থাকবে আর দুই পয়েন্ট পিছিয়ে দুইয়ে নেমে যাবে লা লিগা চ্যাম্পিয়নরা।

রিয়ালের সম্ভাব্য একাদশ : থিবো কোর্তোয়া, আলভারো অদ্রিওজোলা, রাফায়েল ভারানে, সার্জিও রামোস, মার্সেলো, ইস্কো, ক্যাসিমিরো, জেমস রদ্রিগেজ ও এডেন হ্যাজার্ড।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড