• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে খেলবেন না কোহলি! 

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ১৪:১৮
বিরাট কোহলি (ছবি : সংগৃহীত)
বিরাট কোহলি (ছবি : সংগৃহীত)

চলমান দক্ষিণ আফ্রিকা সিরিজের পরেই নভেম্বরে ভারত সফরে যাবে বাংলাদেশ। ওই সফরে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ হবে ৩ নভেম্বর। আসন্ন সিরিজে বিশ্রামে থাকবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।   

ভারতীয় সংবাদ মাধ্যম ‘মুম্বাই মিরর’ জানিয়েছে, বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে বিশ্রামে থাকবেন বিরাট কোহলি। টেস্ট সিরিজে তাকে সতেজ পাওয়ার জন্যই সংক্ষিপ্ত ফরম্যাটে বিশ্রাম দেওয়া হবে।

চলতি বছর ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকে টানা খেলার মধ্যেই আছে ভারত। ওয়েস্ট ইন্ডিজ সফরের পর বর্তমানে আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। এই সিরজের পরই বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট ও টি-টুয়েন্টি সিরিজ। এরপর আবার ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কার বিপক্ষে খেলা আছে ভারতের।

যার কারণে বিশ্রামের কোনো সুযোগই থাকবে না ভারতীয় অধিনায়ক কোহলির জন্য। তাই বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টুয়েন্টি সিরিজটিতে বিশ্রাম দেওয়া হতে পারে তাকে। এমনটা হলে অধিনায়কত্ব দেয়া হতে পারে রোহিত শর্মাকে। তবে টেস্ট সিরিজে আবারও খেলায় ফিরবেন কোহলি।

মজার বিষয় হচ্ছে বাংলাদেশের বিপক্ষে খেলছেন না বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ধোনি, হার্দিক পান্ডিয়া ও বুমরাহ। এবার এই তালিকায় যুক্ত হচ্ছেন কোহলি (কোহলি কেবল টেস্ট খেলবেন)। বাংলাদেশের বিপক্ষে ২৪ অক্টোবর দল ঘোষণা করবে ভারত। আর সেদিনই জানা যাবে বাংলাদেশের বিপক্ষে কারা থাকছেন। 

উলেক্ষ্য, ভারতের বিপক্ষে এরই মধ্যে টাইগারদের টি-টুয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড