• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধাক্কা সামলে নিচ্ছেন রোহিত

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ১৩:৪৬
রোহিত শর্মা (ছবি : আইসিসি টুইটার)
রোহিত শর্মা (ছবি : আইসিসি টুইটার)

শনিবার (১৯অক্টোবর) সকালে শেষ টেস্টে রাঁচিতে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে মাঠে নেমেছিল ভারত। টস জিতে তাই ব্যাট করতে নামে তারা। কিন্তু দ্রুতই তিন উইকেট হারিয়ে বিপদে পড়ে টিম ইন্ডিয়া। দলীয় ৩৯ রানে ৩ উইকেটে হারিয়ে বিপদ থেকে দলকে এগিয়ে নিচ্ছেন রোহিত শর্মা। এরই মধ্যে পঞ্চাশোর্ধ রান করে ফেলেছেন ওপেনার রোহিত।

সকালে ব্যাট করতে নেমে কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও ওয়ানডাউনে নামা চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নর্ত্যেয়ে শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

দলকে ধীরে ধীরে এগিয়ে নিচ্ছেন রোহিত; তাকে সঙ্গ দিচ্ছেন আজিঙ্কা রাহানে। এরই মধ্যে দলীয় রান দেড়শর কাছে পৌঁছে গেছে স্বাগতিকদের। দলের সংগ্রহ ৩ উইকেটে ১৪৭ রান।

ভারত একাদশ

মায়াঙ্ক আগারওয়াল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ শামি, উমেশ যাদব ও নাদীম।

দক্ষিণ আফ্রিকা একাদশ

ডিন এলগার, কুইন্টন ডি কক, জুবায়ের হামজা, ফ্যাফ ডু প্লেসি, তেম্বা বাভুমা, হেনরিখ ক্লাসেন, জর্জি লিন্ডে, ডেন পিয়েডট, কাগিসো রাবাদা, এনরিক নর্ত্যে ও লুঙ্গি নগিডি।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড