• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ থেকে ১০ টাকায় দেখা যাবে আন্তর্জাতিক ক্লাব ফুটবল

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ০৮:৩১
৫ দেশের ৮ ক্লাব নিয়ে শেখ কামাল আন্তর্জাতিক কাপ শুরু আজ (ছবি : সংগৃহীত)
৫ দেশের ৮ ক্লাব নিয়ে শেখ কামাল আন্তর্জাতিক কাপ শুরু আজ (ছবি : সংগৃহীত)

বন্দরনগরী চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শনিবার (১৯ অক্টোবর) থেকে শুরু হবে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসর। এই আসরে এবার পাঁচ দেশের আটটি ক্লাব অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও মালদ্বীপের টিসি স্পোর্টস। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়; সরাসরি দেখা যাবে বাংলা টিভি ও বিটিভিতে।

গত দুই আসরে এই দুই দলই একবার করে শিরোপা ঘরে তুলেছে। প্রথম আসরে চট্টগ্রাম আবাহনী শিরোপা ঘরে তুললেও দ্বিতীয় আসরের শিরোপা ঘরে তোলা হয়নি। তাই এবার শিরোপা পুনরুদ্ধার করার মিশনে মাঠে নামবে চট্টগ্রাম আবাহনী।

এদিনে গত আসরের শিরোপাজয়ী টিসি স্পোর্টস কোচ আফিয়া মোহাম্মদ হামিদ জানালেন মুকুট ধরে রাখার লক্ষ্য তাদের। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মারুফুল বলেন, ‘এ দলের ছয় জন ছিল জাতীয় দলে। তারা সবে মাত্র যোগ দিয়েছে। আমিও খুব বেশি দিন কাজ করার সুযোগ পাইনি। কিন্তু আশা করি, কম্বিনেশনে কোনো সমস্যা হবে না।’

এবারের আসরে টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা। স্টেডিয়ামের পূর্ব গ্যালারির টিকিট মাত্র ১০ টাকায় এবং দক্ষিণ গ্যালারির টিকিট ২০ টাকায় কিনতে পারবেন ফুটবলপ্রেমীরা।

উলেক্ষ্য, এই আসরে অংশগ্রহণকারী দলগুলোকে ১০ হাজার ডলার করে দেওয়া হবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে দেওয়া হবে ৫০ হাজার ডলার ও রানার্স-আপকে প্রাইজমানি হিসেবে ২৫ হাজার ডলার।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড