• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ০৮:২০
জোড়া গোলের পর ডি মারিয়া (ছবি : সংগৃহীত)
জোড়া গোলের পর ডি মারিয়া (ছবি : সংগৃহীত)

ব্রাজিলিয়ান তারকা নেইমার ও উরুগুইয়ান এডিনসন কাভানি চোটের কারণে ছিলেন না দুজনের কেউই। তাদের অভাব পিএসজিকে বুঝতেই দিলেন না অ্যাঙ্গেল ডি মারিয়া। আর্জেন্টাইন তারকার জোড়া গোলে বড় জয় পেলো ফরাসি চ্যাম্পিয়নরা। মারিয়া ছাড়াও একবার করে জালের দেখা পেয়েছেন মারিও ইকার্দি ও চোট থেকে ফেরা কিলিয়ান এমবাপে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে নিসকে তাদেরই মাঠে ৪-১ গোলে হারিয়েছে টমাস টুখেলের দল। প্রথমার্ধে জোড়া গোল করেন আর্জেন্টাইন তারকা ডি মারিয়া। ম্যাচের শেষ দিকে নিসের জালে বল পাঠান এমবাপে ও ইকার্দি।

গতরাতের ম্যাচের পুরোটা সময় দুর্দান্ত খেলেছেন ডি মারিয়া; ফল হিসেবে জোড়া গোল এবং ম্যাচ সেরার পুরষ্কার জিতেছেন তিনি। ম্যাচের ১৫ ও ২১তম মিনিটে দুর্দান্ত দুই গোলে পিএসজির ডাবল লিড এনে দেন এই আর্জেন্টাইন।

দ্বিতীয়ার্ধেও দারুণ এক গোলে নিস ব্যবধান কমালেও ম্যাচের ৮৩তম মিনিটে চোট কাঁটিয়ে ফেরা এমবাপে নেমেই গোল করে ব্যবধান আরও বাড়িয়ে দেন। ম্যাচের ৮৮তম মিনিটে ডি মারিয়ার শট দান্তে ফিরিয়ে দিলে বল পান অরক্ষিত এমবাপে। তরুণ ফ্রান্স তারকা গড়ানো শটে স্কোর লাইন করে ফেলেন ৩-১।

ম্যাচের অতিরিক্ত সময়ে আরেক আর্জেন্টাইন ইকার্দির গোলে বড় জয় নিশ্চিত হয় পিএসজির। নিসের ডি-বক্সের মধ্যে ডি মারিয়া বল বাড়ান এমবাপেকে। তার ডিফেন্স চেরা স্কয়ার পাসে বাকিটা সহজেই সারেন ইন্টার মিলান থেকে ধারে খেলতে আসা ইকার্দি।

এই নিয়ে ১০ ম্যাচে ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই পিএসজি। ৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে নানতেস।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড