• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুষি মেরে ভারতের বিপক্ষে ছিটকে গেলেন মারক্রাম

  ক্রীড়া ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ১২:৪৯
এইডেন মারক্রাম
ভারতের বিপক্ষে শেষ টেস্টে নেই মারক্রাম (ছবি : সংগৃহীত)

ভারতের বিপক্ষে সিরিজ শুরুর আগে সবচেয়ে আলোচনায় ছিলেন এইডেন মারক্রাম। ভারতের মাটিতে প্রোটিয়া ‘এ’ দলের হয়ে ১৬১ ও ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে সেঞ্চুরি হাঁকান তিনি। তবে মূল লড়াই অর্থাৎ টেস্টে আর খুঁজে পাওয়া গেল না তাকে। এর মধ্যে পুনে টেস্টে দুই ইনিংসে শূন্যতে আউট মারক্রাম। তবে প্রোটিয়া দলের যে অবস্থা তাতে, রাঁচাতি সিরিজের শেষ টেস্টেও তিনি খেলতেন। কিন্তু ভাগ্য সহায় হলো না মারক্রামের। চোটে পড়ে ছিটকে গেলেন ২৫ বছর বয়সী এ ব্যাটসম্যান।

নিজের দোষে শেষ টেস্ট থেকে বাদ পড়লেন প্রোটিয়া ওপেনার। মাঠে অনুশীলনে চোট পেলেও কথা ছিল। ড্রেসিংরুমে দেয়ালে ঘুষি মেরে কবজি ভেঙেছেন তিনি। এতে শনিবার (১৯ অক্টোবর) থেকে শুরু হতে যাওয়া সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট থেকে ছিটকে পড়লেন এ ডানহাতি। তার পরিবর্তে ব্যাটিং অর্ডার পরিবর্তন করে ওপেনিং করবেন বাভুমা।

পুনে টেস্টে দ্বিতীয় ইনিংসে এলবিডব্লিউ হয়ে আউট হয়েছিলেন মারক্রাম। তবে রিভিউ না নিয়ে ক্রিজ ছেড়ে আসেন তিনি। পরে রিপ্লেতে দেখা যায় বল লেগ স্ট্যাম্প ছেড়ে বাইরে যাচ্ছিল। এতেই মেজাজ হারিয়ে বসেন। রাগের বসে ড্রেসিংরুমের দেয়ালে ঘুষি মারেন তিনি।

এটাই কাল হলো প্রোটিয়া তারকার। এম আর আই রিপোর্টে দেখা গেছে কবজির হাড়ে চির ধরা পড়েছে। তাই দ্রুত তাকে দক্ষিণ আফ্রিকায় পাঠিয়ে দিয়েছে প্রোটিয়া টিম ম্যানেজমেন্ট। এর আগে গত সপ্তাহে মিচেল মার্শও ড্রেসিংরুমের দেয়ালে ঘুষি মেরে শেফিল্ড শিল্ড থেকে ছিটকে গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড