• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার প্রতারণার মামলায় জড়াল ভারতের ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ১২:৪৮
মনোজ প্রভাকর (ছবি : সংগৃহীত)
মনোজ প্রভাকর (ছবি : সংগৃহীত)

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার মনোজ প্রভাকরের বিরুদ্ধে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) প্রতারণা মামলা দায়ের হয়েছে। শুধু মনোজ একা নন, সপরিবার মামলার মুখে পড়েছে। দিল্লি পুলিশ সূত্রে খবর, মনোজের স্ত্রী ফারহিন প্রভাকর, মনোজের ছেলে, সঞ্জীব গোয়েল নামে এক সহকর্মী ছাড়াও এ মামলায় আরও দুজনের নাম রয়েছে। এ দিন দিল্লির মালব্যনগর থানায় অভিযোগ দায়ের হয়।

জানা গেছে, দিল্লিতে এক বৃদ্ধার ফ্ল্যাটে জোর করে ঢুকে পড়েন মনোজ এবং তার পরিবার। তারপর তা জবর দখল করার চেষ্টা করেন বলেই অভিযোগ ওঠেছে। ওই বৃদ্ধা দীর্ঘ সময়ের জন্য লন্ডনে ছিলেন। অভিযোগ, সেই সুযোগে ফ্ল্যাটের দখল নেন মনোজরা। এখানেই শেষ নয়। সন্ধ্যা শর্মা পণ্ডিত নামে ওই মহিলার অভিযোগ, তিনি ফ্ল্যাট ফেরত চাইলে, উল্টো তাকে প্রাণনাশের হুমকি পর্যন্ত দেওয়া হয়।

পুলিশকে বৃদ্ধা আরও জানান, লন্ডন থেকে ফিরে তিনি যখন দেখেন, ফ্ল্যাটটি দখল হয়েছে, ফেরত চান। ফ্ল্যাট ফেরত পেতে মনোজরা তার কাছ থেকে ১.৫ কোটি টাকা দাবি করেন বলেও অভিযোগ বরেছেন তিনি। এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে, বৃদ্ধাকে প্রাণে মেরে দেওয়ারও হুমকি দেওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, নয়াদিল্লির সর্বপ্রিয়া বিহারে এক অ্যাপার্টমেন্টের ফার্স্ট ফ্লোরে মনোজ প্রভাকরের ফ্ল্যাট। সেই একই অ্যাপার্টমেন্টের সেকেন্ড ফ্লোরে বৃদ্ধার ফ্ল্যাট।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার অতুলকুমার ঠাকুর জানিয়েছেন, অভিযোগ নথিভুক্ত হয়েছে। তার কথায়, ‘এফআইআরে যাদের নাম রয়েছে তাদের সবার ভূমিকা নিয়ে আমরা তদন্ত করছি। তদন্ত এখনো চলছে। তবে প্রাথমিক তদন্তে অভিযোগগুলো সত্যি বলেই মনে হচ্ছে।’

সূত্র : আনন্দবাজার

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড