• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের বাংলাদেশকে ব্যঙ্গ করে বিজ্ঞাপন বানাল ভারত! (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ১০:৩৯
বাংলাদেশকে নিয়ে স্টার স্পোর্টসের ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন
বাংলাদেশকে নিয়ে স্টার স্পোর্টসের ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন (ছবি : সংগৃহীত)

নিজেদের মাটিতে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টুয়েন্টি ও দুই ম্যাচ টেস্ট সিরিজে অংশ নেবে ভারত। আসন্ন এই সিরিজে বাংলাদেশকে নিয়ে ভিডিও ট্রল করছে ভারতীয় ক্রীড়াভিত্তিক টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টস। বাংলাদেশকে এভাবে অসম্মান করল তা অনেককে অবাক করেছে।

আগামী ৩ নভেম্বর থেকে ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে হবে ম্যাচটি। ৭ নভেম্বর পরের ম্যাচ রাজকোটে। সিরিজের তৃতীয় ও শেষ টি-টুয়েন্টি ১০ নভেম্বর নাগপুরে।

সিরিজের প্রতিটি ম্যাচে সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস। এর আগে একটি প্রমো ভিডিও প্রকাশ করেছে তারা। তাতেই বাংলাদেশকে ব্যঙ্গ করা হয়েছে। ব্যঙ্গাত্মক এ বিজ্ঞাপনে আছেন ভারতীয় সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ। যিনি এর আগেও বাংলাদেশ ক্রিকেটকে নিয়ে নানান ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন।

৪০ সেকেন্ডের এই ভিডিওতে শেবাগকে বলতে শোনা গেছে, (মূলত একটি কার্টুনের সঙ্গে শেবাগ গেইম খেলছেন যেখানে একটা সময় নাম আসে কোহলিকো উড়াদিয়া), এর উত্তরে শেবাগ বলেন, এখানেই এত উড়ছে, যদি টি-টুয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায়; তা হলে যে কি করবে কে জানে?

টি-টুয়েন্টিতে কখনোই ভারতকে হারাতে পারেনি টাইগাররা। মূলত সেটিকে থিম করে এ প্রমো ভিডিও বানিয়েছে স্টার স্পোর্টস।

ভারত-বাংলাদেশ লড়াই মানেই দুদেশের ভক্ত-সমর্থকদের মধ্যে যেন উত্তজনা কাজ করে বেশি। এই উত্তেজনার পারদ আরও একধাপ বাড়িয়ে দিয়েছে একটি বিজ্ঞাপন। যা এখন সোশ্যাল মিডিয়ার আলোচনায়।

সোশ্যাল মিডিয়া টুইটারে নিজেদের ভেরিফায়েড অ্যাকাউন্টে এক ভিডিও প্রমো পোস্ট করেছে স্টার স্পোর্টস। তাতে ক্যাপশনে তারা লিখেছে- জনস্বার্থে জারি করা বীরেন্দ্র শেবাগের বার্তা- পেটিএম টি২০ ট্রফি #INDvBAN-এ হারা যাবে না!

টি২০ ম‍্যাচে বাংলাদেশের বিপক্ষে ভারত কি অপরাজেয় তকমা ধরে রাখতে পারবে?

উত্তর জানতে চোখ রাখুন ৩রা নভেম্বর, সন্ধ্যা ৬টা থেকে স্টার স্পোর্টস ও হটস্টারে

উল্লেখ্য, এইবারই যে প্রথম তা নয়- এইতো চলতি বছর ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশকে ব্যঙ্গ করে বিজ্ঞাপন বানিয়েছিল ভারতের জনপ্রিয় আয়ুর্বেদিক কোম্পানি ‘ডাবার’। যা নিয়ে সমালোচনা কম হয়নি দুদেশের ভক্তদের মধ্যে।

ওডি/এএপি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড