• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট ১২ নভেম্বর

  ক্রীড়া ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ১৮:১৬
বিপিএল প্লেয়ার্স ড্রাফট
বিপিএল প্লেয়ার্স ড্রাফট (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর নিয়ে এখন পর্যন্ত কম জল ঘোলা হয়নি। বিসিবির সিদ্ধান্ত অনুযায়ী নির্দিষ্ট সময়ে, নতুন নিয়মে, নতুন ফরম্যাটে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের এবারের আসর। আর সব কিছুই আয়োজন করবে বিসিবি। থাকবে না কোনো ফ্র্যাঞ্চাইজি। বিসিবির ব্যবস্থাপনায় অনুষ্ঠিতব্য এবারের টুর্নামেন্টের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল নামে।

জাতির জনক বঙ্গবন্ধুর নামে হতে যাওয়া এবারের বিপিএল একটু বেশি স্পেশাল। তাই তো বিপিএল নিয়ে তোড়জোড় শুরু করেছে বিসিবি। চলতি বছরের ডিসেম্বরেই অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের আগামী আসর। আর সে লক্ষ্যেই এখন কাজ করছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

বিসিবি আগেই জানিয়েছিল চলতি মাসে অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। কিন্তু শেষ পর্যন্ত নির্দিষ্ট সময়ে তা অনুষ্ঠিত হওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে হঠাৎ করেই বিসিবিতে আসেন বিসিবি বস। এসেই বৈঠক করেন বিসিবি কর্মকর্তাদের সঙ্গে। এরপর বিকাল নাগাদ তিনি মিডিয়ার মুখোমুখি হন।

এ সময় সাংবাদিকদের তিনি জানিয়েছেন, আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। মূলত তখন থেকেই বিপিএলের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়ে যাবে।

বিসিবি সভাপতি আরও জানান, ‌এবার বিপিএলে খেলার জন্য প্রচুর পরিমাণ বিদেশি ক্রিকেটার আগ্রহ দেখিয়েছেন। সংখ্যাটাও জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি। এখন পর্যন্ত মোট ৩৯৩ জন বিদেশি ক্রিকেটার বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের জন্য আনুষ্ঠানিকভাবে আবেদন করেছে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড