• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাফুফে ভবন পরিদর্শন করলেন ফিফা প্রেসিডেন্ট

  ক্রীড়া প্রতিবেদক

১৭ অক্টোবর ২০১৯, ১৪:৪০
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশ সফরে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এসেছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। প্রথমবারের মতো ঢাকায় পা রাখলেন ফিফার নবম প্রেসিডেন্ট এই সুইজারল্যান্ডের নাগরিক। 

এসেই সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে মতিঝিলের বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবন পরিদর্শন করেছেন ফিফার সভাপতি। সেখানে ফেডারেশন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন ইনফান্তিনো।

বাফুফে ভবন সংলগ্ন টার্ফে কর্মকর্তাদের সঙ্গে ফটো সেশনে অংশ নিয়ে খুদে ফুটবলারদের সঙ্গে সময়ও কাটান ফিফা বস। উপস্থিত ছিলেন- বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুশের্দী, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ফিফা ও এএফসির নির্বাহী কমিটির সদস্য ও নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদসহ অন্যান্যরা।
  
সেখান থেকে দুপুর সোয়া দুইটার দিকে রাজধানীর একটি হোটেলে থেকে সংবাদ সম্মেলনে যোগ দেবেন জিয়ান্নি ইনফান্তিনোর।

এর আগে, বৃহস্পতিবার ভোর ৪টা ৫০ মিনিটে একটি ফ্লাইটযোগে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান জিয়ান্নি ইনফান্তিনো। একদিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে এসে বিমানবন্দরে সবাইকে শুভ সকাল জানান তিনি। 

শুভেচ্ছা জানিয়ে তিনি আরও বলেন, প্রথমবারের মতো বাংলাদেশে আসতে পেরে আমি খুবই আনন্দিত। এ সফরটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দেখুন বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী, কারণটা খুবই পরিষ্কার ফিফা সভাপতি এখন ঢাকায়। আর সম্প্রতি বাংলাদেশ ফুটবল দলের পারফরম্যান্স সত্যিই চোখে পড়ার মতো। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড