• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হঠাৎ তামিমকে নিয়ে দুঃসংবাদ

  ক্রীড়া ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ১১:৫০
তামিম ইকবাল
জাতীয় দলের ওপেনার তামিম (ছবি : সংগৃহীত)

কয়েকদিন পরই ভারত সফরে যাবে বাংলাদেশ। তার আগে চোটে পড়েছেন জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। ভারত সফরের আগে জাতীয় লিগে কেবল দুই রাউন্ডে খেলার সুযোগ ছিল তামিমের। তবে চোটের কারণে আজ (১৭ অক্টোবর) থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় রাউন্ডে খেলছেন না তিনি।

অনুশীলনের সময় পাঁজরে চোট পেয়েছেন তামিম। বরিশালের বিপক্ষে চট্টগ্রামের দ্বিতীয় রাউন্ডের জন্য অনুশীলন করছিলেন তিনি। শুরুতে চোট তখনো গুরুতর মনে হয়নি। তাই বুধবারও ব্যাটিং করেন তিনি। তবে বুধবার বিকাল থেকে ব্যথা অনুভব করতে থাকেন। তাই আর খেলতে নামেননি জাতীয় লিগে ।

বৃহস্পতিবার সকালেই তার স্ক্যান করানো হয়েছে। এতে ছোট চিড় ধরা পড়েছে। ধারণা করা হচ্ছে, সপ্তাহখানেক মাঠের বাইরে থাকতে হতে পারে তামিমকে। তবে পরীক্ষার পরই নিশ্চিত হবে কতদিন মাঠের বাইরে থাকছেন তামিম।

বিশ্বকাপ ও লঙ্কান সিরিজে নিজের পারফরম্যান্সে নিজেই বিরক্ত ছিলেন তামিম ইকবাল। তাই মানসিকভাবে ফিট হতে লম্বা সময়ের জন্য বিশ্রামে যান। আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ও ত্রিদেশীয় সিরিজে খেলা হয়নি দেশ সেরা ওপেনারের। দেশের জার্সিতে সবশেষ শ্রীলঙ্কায় ওয়ানডে সিরিজ খেলেন তামিম। জাতীয় লিগের মধ্য দিয়ে ক্রিকেটে ফেরেন তিনি। শেরেবাংলা স্টেডিয়ামে ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম ম্যাচে ৩০ রান করে আউট হন তামিম।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড